২২ মার্চ ২০১৯

পোলার্ড ঝড়ে বড় সংগ্রহ ঢাকার

-

টুর্নামেন্টে বড় স্কোর গড়াটাকে যেন অভ্যাসে পরিণত করেছে ঢাকা ডায়নামাইটস। অন্য দলগুলো যেখানে রান তুলতে রীতিমতো হিমশিম খাচ্ছে- সেখানে সাকিব আল হাসানের দল তিনটি ম্যাচেই বিগ স্কোর পেয়েছে। শুক্রবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচে তারা আগে ব্যাট করে সংগ্রহ করেছে ৯ উইকেটে ১৮৩ রান।

টপ অর্ডারের ব্যর্থতার পরও ঢাকার বড় স্কোরের প্রধান নায়ক ক্যারিবীয় বিগ ম্যান কাইরন পোলার্ড। এই প্রথম এবারের আসরে পোলার্ড ঝড় দেখা গেল। ৫ নম্বরে ব্যাট করতে নেমে সাকিব আল হাসানের সাথে জুটি বেধে দলকে নিরাপদ অবস্থানের দিয়ে নিয়ে গেছে। মাত্র ২১ বলে পূর্ণ করেছেন হাফ সেঞ্চুরি। সব মিলে ৬২ রান করেছেন ২৬ বলে। পোলার্ডের ইনিংসে ছিলো ৫টি চার ও ৪টি ছক্কা।

শেষ দিকে আরেক ক্যারবীয় ব্যাটসম্যান আন্দ্রে রাসেলও খেলেছেন ঝড়ো ইংনিংস। ১৩ বলে ৩ ছক্কায় করেছেন ২৩ রান। অন্যদের মধ্যে সাকিব আল হাসান ৩৭ বলে ৩৬ রান করেন।

টস হেরে ব্যাট করতে নেমে ঢাকার শুরুটা অবশ্য ভালো হয়নি। সোহাগ গাজী আর মাশরাফির বোলিং তোপে ৩৩ রানে ৩ উইকেট হরায় ঢাকা। আগের ২ ম্যাচের হাফ সেঞ্চুরিয়ান হযরতুল্লাহ জাজাই ফিরে গেছেন মাত্র ১ রান করে, আরেক ওপেনার সুনিল নারিও ভালো করতে পারেননি(৯)।


আরো সংবাদ

উত্তরখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু কল্যাণ তহবিলে ১০ লাখ টাকা দিলো ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশন হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে

সকল