২২ মার্চ ২০১৯

ফ্রাইলিংক কি আজও ঝলসে দিবেন প্রতিপক্ষকে?

উইকেট শিকারের পর আশরাফুলের সাথে ফ্রাইলিংকের উদযাপন - সংগৃহীত

বিপিএলের প্রথম ম্যাচে আজ টস জিতেছে চিটাগং ভাইকিংস। খুলনা টাইটানসকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে মুশফিকরা। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে।

বল হাতে নামবে চিটাগং। এর মানে শুরুতেই রবি ফ্রাইলিংককে মোকাবেলা করতে হবে খুলনার ব্যাটসম্যানদের।

বল হাতে দুর্ধর্ষ ফ্রাইলিংক। এ পর্যন্ত প্রতিটি ম্যাচেই তার হাতে নাস্তানাবুদ হয়েছেন ব্যাটসম্যানরা। শুরুতেই আঘাত হানেন তিনি। আজ কি হয়, তা খেলা শুরু হলেই বোঝা যাবে।

আজ দুই দলের মধ্যে এগিয়ে আছে মুশফিকের নেতৃত্বাধীন চিটাগং। ইতোমধ্যে তিনটি ম্যাচ খেলেছে তারা, জিতেছে দুটিতে। আর তাদের প্রতিপক্ষ মাহমুদুল্লাহর খুলনা তিনটি ম্যাচ খেলে একটিতেও জিতেনি। তাই আজ তারা জিততে মরিয়া।


আরো সংবাদ

উত্তরখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু কল্যাণ তহবিলে ১০ লাখ টাকা দিলো ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশন হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে

সকল