২৬ মার্চ ২০১৯

দুই ওপেনারকে হারিয়ে লড়ছে চিটাগং

-

দুটি বাউন্ডারি হাঁকিয়ে জুনায়েদ খানের বলে সাজঘরে ফিরেন মোহাম্মদ শেহজাদ। ১০ বলে ১০ রান করে ফিরতে হয় তাকে। সাজঘরে ফেরার সময় হতাশ ছিলেন আফগানিস্তানের এই মারকুটে ব্যাটসম্যান। বার বার ব্যাট শূন্যে ছুঁড়ছিলেন। এর পর দলীয় অর্ধশতের পর তাইজুল ইসলামের ঘূর্ণিতে ১৭ রানে কুপোকাত হন ক্যামেরন ডেলপোর্টে। এরপর জুটি বাঁধেন ইয়াসির আলি (২৯) ও মুশফিকুর রহিম (৫)। দলের সংগ্রহ এখন ৯ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৩ রান।

এর আগে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চিটাগং ভাইকিংস। পরিবর্তীত সময়ে দুপুর সাড়ে ১২টার বদলে আড়াইটায় ম্যাচটি শুরু হয়।

ব্যাট করতে নেমে শুভ সূচনা হয়েছিল খুলনার। কিন্তু দলীয় ৩১ রানে নাঈমের বলে সাজঘরে ফিরেন ওপেনার পল স্টারলিং (১৮)। দুই ওভার পরেই ফ্রাইলিংকের শিকার হন অপর ওপেনার জুনায়েদ সিদ্দিকি (২০)।

এরপর ডুয়াইন মালান ও মাহমুদুল্লাহ শক্ত জুটি গড়েন। কিন্তু দলীয় ১১৮ রানে সাজঘরে ফিরেন মালান। এরপর উইকেটের ধারাবাহিক পতনে ৬ উইকেটে ১৫১ রানে শেষ হয় খুলনার ইনিংস।

অধিনায়ক মাহমুদুল্লাহ চার বাউন্ডারিতে ৩১ বলে ৩৩ রান করেন।


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল