২৬ মার্চ ২০১৯

বিপর্যয় কাটিয়ে উঠলো পাকিস্তান

ব্যাট করছেন বাবর আজম - সংগৃহীত

এক ওভারেই দুই উইকেটের পতন। চতুর্থ ওভারের পঞ্চম ও ষষ্ঠ বলে সাজঘরে ফিরেন পাকিস্তানের দুই ব্যাটসম্যান শান মাসুদ আর আজহার আলি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহার্সবার্গ টেস্টের প্রথম দিনের ঘটনা।

এরপর মোহাম্মদ আব্বাসকে নিয়ে ওপেনার ইমাম-উল-হক লড়াই শুরু করেন। দিনের শেষ বেলায় প্রথম ইনিংসে ১৭ রান নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান। আজ দ্বিতীয় দিন মাঠে নেমে দলীয় ৫৩ রানে আবারো বিপদ পড়ে তাার। এক ওভারে জোড়া উইকেটের পতন। ফিরে যান আব্বাস ও আসাদ শফিক। কিছু সময় পর ইমামও। দলের সেই দুঃসময়ে জুটি বাঁধেন বাবর আজম ও অধিনায়ক সরফরাজ আহমেদ। এই জুটিই দলকে খাদের কিনারা থেকে টেনে তুলে।

অর্ধশত থেকে এক রান দুরে আছেন বাবর আজম আর সরফরাজ আছেন ৪৬ রান নিয়ে। দলের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ১৬১ রান।

এর আগে প্রথম ইনিংসে ২৬২ রানে গুটিয়ে যায় প্রোটিয়ারা।


আরো সংবাদ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেনা ও নৌবাহিনীতে অনারারি কমিশন প্রদান স্বাধীনতা দিবসের বাণীতে বিএনপি সার্বভৌমত্বকে বিপন্ন করতে দেশী-বিদেশী মহল ততপর শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : পানিসম্পদ উপমন্ত্রী রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে সাবেক ছাত্রদল নেতা আশেক গ্রেফতার এক মিনিট ব্ল্যাকআউট কর্মসূচি পালন ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী ষ নারায়ণগঞ্জের এমপি খোকাকে নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ বিএনপি নেতা রবিউল আউয়ালের সন্ধান দাবি মানবতাবিরোধী অপরাধ মামলায় গাইবান্ধার ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

সকল