২২ মার্চ ২০১৯

এবার স্থানীয়দের ব্যাটে বড় সংগ্রহ ঢাকার

-

বিপিএলে ঢাকা ডায়নামাইটস মাঠে নামলেই বড় স্কোর হবে- এমনটি যেন নিয়মই হয়ে দাড়িয়েছে এবারের আসরে। শনিবারও তার ব্যতিক্রম হয়। একটি ব্যতিক্রম অবশ্য আছে- এদিন ঢাকার বড় স্কোরের নায়ক স্থানীয় ক্রিকেটাররাই। সিলেট সিক্সার্সের বিপক্ষে আগে ব্যাট করে দলটি তুলেছে ৭ উইকেটে ১৭৩ রান।

আগের ম্যাচগুলোতে বিদেশী ব্যাটসম্যানদের ব্যাটে চড়াও হয়ে প্রতিটি ম্যাচেই বড় স্কোর গড়েছে ঢাকা ডায়নামাইটস। কখনো হযরতুল্লাহ জাজাই, কখন কাইরন পোলার্ড কিংবা আন্দ্রে রাসেল। তবে এদিন সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচে ব্যাট হেসেছে স্থানীয় ক্রিকেটারদের। ৩৪ বলে ৫৮ রানের একটি ইনিংস খেলেছেন রনি তালুকদার। তার ইনিংসে ছিলো ৫টি চার ও ৩ ছক্কা। এছাড়া মোহাম্মাদ নাইম ২৫, সাকিব আর হাসান ২৩ রান করেছেন।

টুর্নামেন্টে সব ম্যাচে জয় পাওয়া দল ঢাকা আছে পয়েন্ট টেবিলের শীর্ষে, অন্য দিকে একটি মাত্র ম্যাচে জয় পেয়েছে ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্স।


আরো সংবাদ

হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে স্বাধীনতা দিবসের কর্মসূচি খুলনা বিএনপির গ্যাসের দাম বাড়ালে রাজপথে আন্দোলন শাবিতে বিশ্ব ডাউন সিনড্রোম দিবস পালিত

সকল