২২ মার্চ ২০১৯

ঢাকা ডায়নামাইটস টানা চতুর্থ জয়

ঢাকা ডায়নামাইটস টানা চতুর্থ জয় - সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের দ্বাদশ ম্যাচে সিলেট সিক্সার্সকে ৩২ রানে হারিয়ে ঢাকা ডায়নামাইটস টানা চতুর্থ জয় তুলে নিলো। শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে ঢাকা ডায়নামাইটস করেছিল ৭ উইকেটে ১৭৩ রান। জবাবে সিলেট সিক্সার্স করে ৯ উইকেটে ১৪১ রান।
সিলেট আরো বড় পরাজয় বরণ করতে পারত এদিন। পরাজয়ের ব্যবধান কমাতে পেরেছেন নিকোলাস পুরান। ৪৭ বলে ১ চার আর ৯টি ছক্কায় ৭২ রান করেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান। সাব্বির করেন ১০ বলে ১২।

ঢাকার পক্ষে বল হাতে সবচেয়ে সফল রুবেল হোসেন। ৩ ওভারে ২২ রান খরচায় ৩টি উইকেট নেন জাতীয় দলের এই পেসার।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান করেন রনি তালুকদার। এ ছাড়া ওপেনার ওয়েস্ট ইন্ডিজের সুনিল নারাইন ২৫, মোহাম্মদ নাইম অপরাজিত ২৫ সাকিব ২৩ রান ও নুরুল হাসান অপরাজিত ১৮ রান করেন। সিলেটের তাসকিন আহমেদ ৩৮ রানের বিনিময়ে নেন ৩ উইকেট।


আরো সংবাদ

উত্তরখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু কল্যাণ তহবিলে ১০ লাখ টাকা দিলো ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশন হলিক্রস কলেজের সংবর্ধনায় স্পিকার নারীর ক্ষমতায়নের পূর্বশর্ত নারী শিক্ষা মানববন্ধন ও সমাবেশে বক্তারা বাস্তবে সব নাগরিক সমান অধিকার ও মর্যাদা পাচ্ছেন না ফরিদগঞ্জ উপজেলা নির্বাচনের ৩ দিন আগে ওসি প্রত্যাহার সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নিপার পাশে অমিত সরকার নিরাপদ সড়ক দিতে ব্যর্থ হয়েছে ইসলামী ঐক্যজোট বকেয়া পরিশোধ না করে কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ মুক্তিযোদ্ধা স্বীকৃতি না পেয়েই মারা গেলেন চেয়ারম্যান রফিকুল বাসিন্দাদের ভবন ত্যাগের নির্দেশ সাভারে একটি বহুতল ভবন অন্য ভবনের ওপর হেলে পড়েছে চেক ডিজঅনার মামলায় হাইপেরিয়ান বিল্ডার্স এমডি কারাগারে

সকল