২৫ মে ২০১৯

ওয়ানডে সিরিজে ভরাডুবি, হাথুরুকে দেশে তলব

চন্ডিকা হাথুরুসিংহে - ফাইল ছবি

ওয়ানডে সিরিজের মাঝপথেই বৃহস্পতিবার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে আসতে বলেছে ক্রিকেট শ্রীলংকা (এসএলসি)। পাঁচ ওয়ানডে সিরিজে ৪-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে সফরকারী শ্রীলংকা। আগামী ১৬ মার্চ কেপটাউনে শেষ ওয়ানডের পর দেশে ফিরে আসবেন হাথুরু। ফলে টি-২০ সিরেজে দলের দায়িত্ব পালন করবেন ফিল্ডিং কোচ স্টিভ রিক্সন।

এসএলসি সভাপতি শাম্মি সিলভা বলেন, ‘শেষ ওয়ানডের পর হাথুরুসিংহেকে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরে আসতে বলা হয়েছে। টি-২০ সিরিজে কোচের দায়িত্ব পালন করবেন স্টিভ রিক্সন।’

সিলভা জানান ১৯-২৪ মার্চ অনুষ্ঠিতব্য তিন ম্যাচের টি-২০ সিরিজে দায়িত্ব পালন করবেন ফিল্ডিং কোচ রিক্সন। আগামী মে-জুলাইয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে তার পরিকল্পনা সম্পর্কে হাথুরুর কাছে জানতে চাইবে এসএলসি।

বাংলাদেশের দায়িত্ব ছেড়ে ২০১৭ সালের ডিসেম্বরে শ্রীলংকা দলের প্রধান কোচের দায়িত্ব নেন হাথুরু। তবে তার অধীনে মোটেই ভাল করতে পারছেনা লংকা দল। আইসিসি র‌্যাংকিংয়ে অবনতি ছাড়াও অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য ২০২০টি-২০ বিশ্বকাপে সরাসরি খেলার যোগ্যতা অর্জনে ব্যর্থ হয়েছে শ্রীলংকা দল।

চলতি সফরে দক্ষিণ আফ্রিকার মাটিতে এশিয়ার প্রথম দল হিসেবে শ্রীলংকা টেস্ট সিরিজ জিতলেও ওয়ানডেতে খুবই খারাপ করছে দলটি। ৪-০তে পিছিয়ে থেকে হোয়াইট ওয়াশের শঙ্কা নিয়ে শেষ ওয়ানডেতে খেলতে নামবে তারা।


আরো সংবাদ

ফুলতলা উপজেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাত্র জমিয়ত বাংলাদেশের ইফতার মাহফিল অনুষ্ঠিত সমাজে জ্ঞানের গুরুত্ব কমে গেছে : সিরাজুল ইসলাম চৌধুরী শেখ হাসিনা স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন : পানিসম্পদ উপমন্ত্রী ৭টি অবকাশকালীন বেঞ্চ গঠন সুপ্রিম কোর্টের বিচারপতি জিনাত আরা ভ্যাকেশন জজ অধ্যাপক হারুন সভাপতি ডা: সালাম মহাসচিব দেশে যে কবরের শান্তি বিরাজ করছে : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি দেশে অঘোষিত বাকশাল চলছে : চরমোনাই পীর প্রধানমন্ত্রী আজ গাজীপুরের কোনাবাড়ী ও চন্দ্রা ফ্লাইওভার উদ্বোধন করবেন রাজধানীতে হিযবুত তাহরীর নেতা গ্রেফতার শ্রমিকদের বোনাসের দাবি যাতে উপেক্ষিত না হয়

সকল