১৮ অক্টোবর ২০১৯

পাকিস্তান দলকে নিষিদ্ধ করার আবেদন

পাকিস্তান দলকে নিষিদ্ধ করার আবেদন - ছবি : সংগ্রহ

বিশ্বকাপে ভারতের কাছে লজ্জাজনক হার মেনে নিতে পারছেন না পাকিস্তানিরা। নিজেদের দলের খেলোয়াড়দের বিরুদ্ধে শুরু হয়েছে জনরোষ। এ বার গোটা পাকিস্তান দলকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়ে পিটিশন দাখিল করলেন হতাশ এক পাকিস্তানি ভক্ত।

রোববার ম্যাঞ্চেস্টারের ম্যাচে বিরাটদের কাছে ৮৯ রানে হারের পর থেকে শুধু পাকিস্তান নাগরিক নয়, পাকিস্তানের সাবেক ক্রিকেটারদেরও রোষের মুখে পড়তে হচ্ছে বর্তমান পাকিস্তান দলকে। টুর্নামেন্টে পাঁচ ম্যাচে মাত্র তিন পয়েন্ট পেয়ে এই মুহূর্তে পয়েন্ট তালিকায় নবম স্থানে রয়েছে। পাকিস্তানের পেছনে রয়েছে শুধু‌ আফগানিস্তান।

এই পারফরম্যান্সের কারণে পাকিস্তান দলকে নিষিদ্ধ করার দাবিতে গুজরানওয়ালা সিভিল কোর্টে পিটিশন দাখিল করেছেন এক পাকিস্তানি ভক্ত। যদিও তার নাম প্রকাশ করা হয়নি। পিটিশনে মুখ্য নির্বাচক ইনজামাম উল হকের নেতৃত্বাধীন নির্বাচক কমিটিকেও বরখাস্ত করার দাবি জানানো হয়েছে। এই পিটিশনের ভিত্তিতে সমন পাঠিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের ডেকে পাঠিয়েছে পাঞ্জাব প্রদেশের ওই আদালত।


আরো সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? ‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’ বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারি মোজাফফরের জামিন বাতিল জয়নুল আবেদীন, মাহবুব উদ্দিন খোকনসহ তিনজনের জামিন শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে ইউল্যাব স্কুলে আলোচনা জহুর-তনয় আশফাকের স্মরণসভাসিএনসির বিচারককে প্রত্যাহার দাবি আইনজীবী ফোরাম ও বার সম্পাদকের

সকল