১৬ জুলাই ২০১৯

বৃষ্টি নেই, তবে ভেজা মাঠের কারণে দেরি টসে

চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজিত দল নিউজিল্যান্ড। আর দক্ষিণ আফ্রিকার কাছে চলমান বিশ্বকাপ ঠিক যেন কিউইদের উল্টো। ফলাফল হিসেবে বিশ্বকাপের পয়েন্ট টেবিলের উপরের দিকেই আছে নিউজিল্যান্ড আর তলানিতে দক্ষিণ আফ্রিকা।

এই অবস্থায় বুধবার পয়েন্ট টেবিলের সাতে থাকা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফেভারিট হিসেবেই তাই মাঠে নামছে কিউইরা। বিপরীত চিত্র দক্ষিণ আফ্রিকা শিবিরে। টুর্নামেন্টের শুরুটা মোটেও ভালো হয়নি তাদের। এখন পর্যন্ত জয় মাত্র ১ ম্যাচে। আসরের বাকি ম্যাচগুলো তাই খুব গুরুত্বপূর্ণ ডু প্লেসিসের দলটির জন্য।

খাতা-কলমে এতো হিসেব! কিন্তু এজবাস্টনে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচটি শুরু হতে দেরি হচ্ছে। ভেজা আউটফিল্ডের কারণে বাংলাদেশ সময় ৩টায় টস হওয়ার কথা থাকলেও এখনো তা হয়নি। এরইমধ্যে উইকেট থেকে কাভার সরিয়ে নেয়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই মাঠ পরিদর্শন করে টসের সময় জানিয়ে দেবেন ম্যাচ অফিসিয়ালরা।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল