১৯ অক্টোবর ২০১৯

ধোনির আউটে শ্রীকান্ত, ভারতের হারে সম্বরু ‘না ফেরার দেশে’

ক্রিকেট ভারতের সবচেয়ে জনপ্রিয় খেলা। এই খেলা নিয়ে কতটা উন্মাদনা রয়েছে, তার প্রমাণ মিলল বুধবার। ম্যানচেস্টার ওল্ড ট্রাফোর্ডে বিশ্বকাপের  সেমিফাইনালে হেরে গিয়েছে ভারত। ২৪০ রান তাড়া করতে নেমে ১৮ রানে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে যান বিরাট কোহলিরা। ম্যাচের একেবারে শেষে খেলার দায়ভার ছিল মহেন্দ্র সিংহ ধোনির উপরে। কিন্তু শেষ দিকে তিনিও আউট হয়ে যান। তাঁর রান আউটের পরেই উত্তেজনা সহ্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হুগলির সাইকেল ব্যবসায়ী শ্রীকান্ত মাইতি। এদিকে ভারতের হার সহ্য করতে না পেরে বিষ খেলেন ওড়িশার যুবক সম্বরু ভই। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করে তাঁর পরিবার।

৩৩ বছরের শ্রীকান্তর সাইকেলের দোকান হুগলির সেকেন্দরপুরে। তিনি বুধবার নিজের মোবাইলে ভারতের খেলা দেখছিলেন দোকানে বসেই। খেলার একেবারে শেষে ধোনি রান আউট হয়ে যান। তিনি আউট হতেই কার্যত ম্যাচটা হেরে যায় ভারত। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ধোনি আউট হতেই শ্রীকান্তর মুখ বিবর্ণ হয়ে যায়। এবং মাটিতে লুটিয়ে পড়ে তিনি চৈতন্য হারান। এলাকার বাসিন্দারা একথা জানিয়েছেন পুলিশকে।

দ্রুত তাঁকে খানাকুল গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শ্রীকান্তর একটি ছেলে ও মেয়ে রয়েছে।এদিকে ওড়িশার কালাহান্ডি জেলার বাসিন্দা ২৫ বছরের যুবক সম্বরু ভই বুধবার সন্ধ্যায় ভারতের হার সহ্য করতে না পেরে বিষ খান। সিংভাদি গ্রামের বাসিন্দা সম্বরু বন্ধুদের সঙ্গে খেলা দেখছিলেন। তাঁর বাবা-মা পুলিশকে জানিয়েছেন, ভারতের জয়ের ব্যাপারে নিঃসন্দেহ ছিলেন তিনি। এই নিয়ে বন্ধুদের সঙ্গে তর্কও হয় তাঁর।

কিন্তু শেষ পর্যন্ত কোহলি বাহিনী বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই বিষণ্ণ হয়ে পড়েন তিনি।

মন খারাপ করে বাড়ি থেকে বেরিয়ে দূরে এক খেতের মাঝখানে গিয়ে বিষ খান। তাঁকে দ্রুত ধরমগড় সাব-ডিভিশনাল হাসপাতালে নিয়ে যায় তাঁর পরিবারের সদস্যরা।

পরে তাঁকে ভবানীপাটনার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থা এখন স্থতিশীল বলে জানা গিয়েছে।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ

অভিযানের মধ্যেই সিন্ডিকেটের কারসাজি : কমছে না পেঁয়াজের ঝাঁজ ১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি গণতন্ত্র না থাকলে দুর্নীতির দাপট বাড়বে : গয়েশ্বর পদোন্নতি ও গেজেটভুক্তকরণের দাবিতে পরিবার কল্যাণ পরিদর্শিকাদের সংবাদ সম্মেলন অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসেনি কোনো প্রতিষ্ঠান

সকল