১৯ অক্টোবর ২০১৯

ভারতীয় ক্রিকেট দলকে হত্যার হুমকি, গ্রেফতার ১

ভারতীয় ক্রিকেট দরকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ই-মেইলে দলকে হত্যার হুমকি সংক্রান্ত একটি মেইল পাঠানোর অভিযোগে মহারাষ্ট্র পুলিশের এন্টি টেরোরিজম স্কোয়াড (এটিএস) আসাম থেকে এ ব্যক্তিবে গ্রেফতার করে।

ডেইলি পাইওনিয়ার পত্রিকার ওয়েবসাইটে প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, আসাম পুলিশের সহায়তায় এটিএস গত মঙ্গলবার ব্রজমোহন দাস নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

ভারতীয় ক্রিকেট দলক হত্যা করা উল্লেখ করে গত ১৬ আগস্ট বিসিসিআইকে মেইল করে অভিযুক্ত ব্যক্তি।
গ্রেফতারকৃত ব্যক্তি যে আইপি ঠিকানা থেকে ইমেইল করেছিল এটিএস কর্মকর্তারা সেটি চিহ্নিত করেছেন। তদন্তে দেখা যায়, ব্রজমোহন একই অপরাধ বারবার করেছেন এবং বিভিন্ন সময়ে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডকে হুমকি দিয়ে এমন ধরনের ইমেইল পাঠিয়েছেন।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা ভারতীয় দলকে হত্যার হুমকি সম্বলিত একটি ই-মেইল কয়েকদিন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডও পেয়েছিল।

বিষয়টি পিসিবি তাৎক্ষনিকভাবে আইসিসিকে জানায়।


আরো সংবাদ

বাংলাদেশকে বাড়তি ঋণ দিতে বিশ্বব্যাংক উন্মুখ হয়ে আছে : অর্থমন্ত্রী ভারতের অতিমাত্রায় প্রভাব থেকে বেরিয়ে যাওয়া সার্বভৌম দেশের জন্য গুরুত্বপূর্ণ বিপিএল খেলোয়াড় তৈরির জায়গা নয় : সাকিব এমপি বুবলীকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী ‘পাকিস্তান-ভারত পরমাণু যুদ্ধ ২০২৫ সালে’ পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হাতে খুন নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার আবরার হত্যা মামলার চার্জশিট নিখুঁত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের মাথায় পরানো হল বাক্স গন্তেব্যের ৭০ কি.মি. দূরে অমিত শাহর হেলিকপ্টর জরুরি অবতরণ কুসংস্কারের কারণে জন্মস্থানে দাফন করা হয়নি পপিকে!

সকল