০৬ ডিসেম্বর ২০১৯

ওয়াকার ইউনুস কী পাকিস্তানের বোলিং কোচ হচ্ছেন?

ওয়াকার ইউনুস। - ছবি: সংগৃহীত

সাবেক অধিনায়ক ও সাবেক প্রধান কোচ ওয়াকার ইউনিস পাকিস্তান দলের বোরিং কোচ হতে চান।

সুত্র মতে দলের বোলিং কোচ হতে গতকাল (বৃহস্পিতিবার) আনুষ্ঠানিকভাবে আবেদন করেছেন ইউনিস।
মজার বিষয় হচ্ছে ইতোপুর্বে দুইবার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করলেওওয়াকার এবার কেবলমাত্র বোলিং কোচের জন্য আবেদন করেছেন।

এর আগে ২০১৪-২০১৬ সালের এপ্রিল পর্যন্ত পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন ৪৭ বছর বয়সী এ সাবেক পেস গ্রেট। তার পর পাকিস্তান দলের প্রধান কোচের দায়িত্ব নেন দক্ষিণ আফ্রিকার মিকি আর্থার।

উল্লেখ্য, এর আগে বিভন্ন সময়ে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছিল- বোলিং কোচ হিসেবে শীর্ষ প্রার্থী সাবেক ক্রিকেটার মোহাম্মদ আকরাম।

পাকিস্তান ক্রিকেট বোর্ড)পিসিবি) সম্প্রতি বোলিং কোচ আজহার মাহমুদের চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নেয় এবং নতন করে বিজ্ঞাপন দেয়। আবেদনের মেয়াদ মেষ হবে ২৬ আগস্ট।


আরো সংবাদ

যেভাবে বোতল-বন্দি হলো 'জ্বীনের বাদশাহ্‌' অস্বাভাবিক হারে বাড়ছে সরকারের ঋণ পর্দা নামলো নাগরিক নাট্য সম্প্রদায়ের নতুনের উৎসবের চার গুণীজনকে সম্মাননা না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন জানুয়ারিতে পরীক্ষামূলক পণ্য ট্রান্সশিপমেন্ট করবে ভারত ১২ ডিসেম্বরের আগ পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচির সিদ্ধান্ত জাগপার জাতীয় সম্মেলন আজ সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার কায়সার কামালকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ সরকারের তিন মন্ত্রণালয়সহ ৭ জনকে বিবাদি করে মেয়র আইভীর রিট টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি

সকল