১৭ অক্টোবর ২০১৯

সৌম্য-মিরাজ জুটির জায়গা হল ‘এ’ দলে

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ খেলে জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারের জায়গা হয়েছে ‘এ’ দলে। তার সঙ্গী হয়েছেন ছোট ফরম্যাটের দলে আগেই জায়গা হারানো মেহেদী হাসান মিরাজও।

দুটি চার দিনের ম্যাচ ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বুধবার শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল। মঙ্গলবার সেজন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। মুমিনুল হককে অধিনায়ক করে শক্তিশালী স্কোয়াডই গড়েছেন নির্বাচকরা।

ত্রিদেশীয় সিরিজের আগামী দুই ম্যাচের দলে থাকা নাজমুল হোসেন শান্তও আছেন লঙ্কা সফরের স্কোয়াডে। তিনি যোগ দেবেন জাতীয় দল পর্ব শেষ করেই।

আগামী ২৩ থেকে ২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচটি। গলে দ্বিতীয় ম্যাচ ৩০ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর। ৭ ও ৯ অক্টোবর হাম্বানটোটায় ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ। তৃতীয় ও শেষ ওয়ানডেটি ১২ অক্টোবর, কলম্বোর প্রেমাদাসায়।

বাংলাদেশ ‘এ’ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন, সানজামুল ইসলাম, রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ।


আরো সংবাদ

গ্রামীণফোনের কাছে পাওনা সাড়ে ১২ হাজার কোটি টাকা আদায়ের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা রোগী নিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে সিলিন্ডার বিস্ফোরণ : নিহত ৩ সীমান্তে গোলাগুলি : বিএসএফ সদস্য নিহত পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ ভারত থেকে প্রেমের টানে চলে আসা ৫ সন্তানের জননীকে নিজ দেশে হস্তান্তর ৩ বছরে বিদেশ সফর করেছেন বিদ্যুৎ বিভাগের ২৯৬১ কর্মকর্তা ওআইসির মানবাধিকার ঘোষণা ও নারীর অধিকার চাপাতি দিয়ে কোপানোর পর ‘ছাত্রদল-শিবির’ বলে চালিয়ে দেয়ার চেষ্টা প্রতিপক্ষকে ফাঁসাতে পিতা গুম করল ছেলেকে ৫ম শ্রেণির মাদরাসা ছাত্রীকে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার   মেসির হাতে উঠল ষষ্ঠ ‘গোল্ডেন বুট’

সকল