১৪ নভেম্বর ২০১৯

পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে কোনো সমস্যা নেই : সৌরভ

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নব নির্বাচিত সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষীয় সিরিজ খেলার ব্যাপারে কোনো আপত্তি নেই। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান যদি দ্বিপাক্ষিক সিরিজ খেলার ব্যাপারে সম্মত হন তাহলে আমাদের কোনো সমস্যা নেই। মঙ্গলবার কলকাতায় এক সংবাদ সসম্মেলনে তিনি এসব কথা বলেন।

সীমান্ত সমস্যার কারণে দীর্ঘদিন ধরেই ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ রয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন নিয়োগ পাওয়া সভাপতি সৌরভ গাঙ্গুলীকে পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলা নিয়ে প্রশ্ন করা হয়।

এমন প্রশ্নের জবাবে মঙ্গলবার কলকাতায় এক সংবাদ সম্মেলনে সৌরভ গাঙ্গুলী বলেছেন, এই প্রশ্নটি আপনারা মোদি জি এবং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে জিজ্ঞাসা করতে পারেন। ওনারা খেলার ব্যাপারে সম্মতি দিলে আমাদের কোনো সমস্যা নেই। আন্তর্জাতিক সব সিরিজ সরকারের অনুমতি নিয়ে খেলতে হয়। সুতরাং আমাদের কাছে এই প্রশ্নের উত্তর নেই।

এর আগে সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিসিসিআইয়ের প্রশাসক কমিটির (সিওএ) চেয়ারম্যান বিনোদ রাই বলেছেন, ভারত নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে পাকিস্তানের বিপক্ষে খেলতে প্রস্তুত রয়েছে। পাকিস্তানের মাঠে খেলার ব্যাপারে সরকারের একটি নীতিমালা রয়েছে। তবে নিরপেক্ষ যে কোনো ভেন্যুতে যে কোনো দেশের সঙ্গে খেলতে পারি।

সূত্র: ক্রিকেট পাকিস্তান ডটকম


আরো সংবাদ