২১ ফেব্রুয়ারি ২০২০

ভারতের এ কী হাল!

এনরিকের বলে এলবি ডব্লিউ হয়ে ফিরে যাচ্ছেন বিরাট কোহলি - ক্রিকইনফো

সিরিজের তৃতীয় ও শেষ টেস্টটি জিতে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়ে আজ সকালে মাঠে নেমেছিল ভারত। টস জিতে তাই ব্যাট করতে নামে তারা। কিন্তু দ্রুতই তিন উইকেট হারিয়ে ফেলে বিরাট অ্যান্ড কোং। এই ভারতের সাথে আগের দুই ম্যাচ জেতা দলটির ফারাক অনেক। ওই দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে বিশাল ব্যবধানে হারিয়েছিল ভারত। অথচ আজ ভারতের এ কী হাল!

সকালে ব্যাট করতে নেমে কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এখন রোহিতের সাথে ক্রিজে আছেন আজিঙ্ক রাহানে। দলের সংগ্রহ ৩ উইকেটে ৬১ রান।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল