১৬ নভেম্বর ২০১৯

রোহিতের সেঞ্চুরি, রাহানের হাফসেঞ্চুরি

বিপদ সামাল দিলেন রোহিত-রাহানে জুটি - ক্রিকইনফো

দেড় শ' রানের পার্টনারশিপ গড়লেন ভারতের রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে জুটি। এর সাথে ব্যক্তিগত ঝুলিটিও ভরেছেন। ওপেনার রোহিত করেছেন সেঞ্চুরি আর রাহানে হাফসেঞ্চুরি। দলের সংগ্রহ এখন দুই শ' তিন উইকেটে।

এটি টেস্টে রোহিতের ষষ্ঠ শতক। ১৩০ বলে সেঞ্চুরি করেছেন তিনি। হাঁকিয়েছেন ১৩ বাউন্ডারি ও চার ছক্কা।

অপরদিকে রাহানে ২১তম টেস্ট অর্ধশতকটি তুলে নিয়েছেন আজ। ৭০ বলে ৫০ করেছেন। আটটি বাউন্ডারি ও একটি ছক্কা মেরেছেন।

এখন রোহিত ব্যাট করছেন ১০৭ রান নিয়ে আর রাহানে ৭০।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত।


আরো সংবাদ

বাবরি মসজিদ রায় : 'মুসলমানরা সুবিচার পায়নি' মেসির চমকে ব্রাজিলকে উড়িয়ে দিলো আর্জেন্টিনা যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত

সকল