২১ ফেব্রুয়ারি ২০২০

বিশাল স্কোরের পথে ভারত

সেঞ্চুরিয়ান আগারওয়াল - ছবি : এএফপি

মায়াঙ্ক আগারওয়াল ও আজিঙ্কা রাহানের ব্যাটে ইন্দোর টেস্টে বাংলাদেশের সামনে রানের পাহাড় দাঁড় করার পথে এগিয়ে যাচ্ছে ভারত। আগারওয়াল ইতোমধ্যে তুলে নিয়েছেন ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত ৭৬.৩ ওভারে ৩ উইকেটে ভারতের সংগ্রহ ২৮২ রান । আর তাতে ভারতের লিড ১৩২ রান। মায়াঙ্ক আগারওয়াল ১৫০ ও আজিঙ্কা রাহানে ৬১ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

৩২ ও ৮২ রানে পাওয়া জীবন কাজে লাগিয়ে সেঞ্চুরি করেছেন মায়াঙ্কা আগারওয়াল। ভারতীয় ওপেনার দ্বিতীয় দিন লাঞ্চের কিছুক্ষণ পর দেখা পান তৃতীয় শতকের। ১৮৩ বলে ১৫ চার ও এক ছয়ে সেঞ্চুরি করেন আগারওয়াল।

১ উইকেটে ৮৬ রানে দ্বিতীয় দিনের খেলা শুরু করে ভারত। ৪৩ রানে চেতেশ্বর পূজারা ও ৩৭ রানে মায়াঙ্ক আগারওয়াল মাঠে নামেন। দিনের দ্বিতীয় ওভারেদুই চার হাঁকিয়ে ফিফটি তুলে নেন টেস্ট স্পেশালিস্ট পূজারা। ফিফটি করার পর আর বেশিদূর যাওয়া হয়নি তার। দিনের শুরুতেই পূজারাকে থামালেন আবু জায়েদ রাহী। 

দ্বিতীয় উইকেটে মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে ৯১ রানের জুটি গড়েন তিনি। ৭২ বলে ৯ চারে ৫৪ রান করে বদলি ফিল্ডার সাইফ হাসানের ক্যাচ হন পূজারা। মেহেদী হাসান মিরাজের বদলে ফিল্ডিং করতে নামেন সাইফ।

পরের ওভারে বিরাট কোহলিকেও নিজের শিকার বানান রাহী । মাত্র দুই বল খেলেছেন ভারতীয় অধিনায়ক। রানের খাতা না খুলে এলবিডাব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফেরেন কোহলি। আম্পায়ার আউট না দিলেও মুমিনুল হক রিভিউ নেন এবং সফল হন।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল