০৯ ডিসেম্বর ২০১৯

এবার সাকিবকে বাদ দিলো হায়দারাবাদ

বর্তমানে সবধরণের ক্রিকেটে নিষিদ্ধ থাকা বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানকে বাদ দিলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দারাবাদ। আইপিএলের আগামী আসরের জন্য ট্রেড ও রিলিজের মাধ্যমে নিজেদের দল গুছিয়ে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই সুবাদে ১৯ ডিসেম্বর মূল নিলামের আগে সাকিবকে ছেড়ে দিলো হায়দারাবাদ।

এক বছরের জন্য আন্তর্জাতিক ও সব ধরণের ক্রিকেটে নিষিদ্ধ আছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান। আর এটাই সাকিবকে ছেড়ে দেয়ার প্রধান কারণ। আগামী বছরের ২৯ অক্টোবর সাকিবের নিষেধাজ্ঞা শেষ হবে। আর ঐ সময়ের আগেই আইপিএল শুরু হয়ে শেষও হয়ে যাবে। তাই সাকিবকে দলে রেখে কোন লাভও নেই হায়দারাবাদের। ফলে সাকিবকে দল থেকে বাদই দিয়ে দিলো হায়দারাবাদ।

সাকিব ছাড়াও ইউসুফ পাঠান ও নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলকেও দল থেকে বাদ দিয়েছে হায়দারাবাদ। সূত্র : বাসস।


আরো সংবাদ

ফোনে স্বামীর সঙ্গে গল্পে মগ্ন, সঙ্গমরত সাপের ওপর বসে পড়লেন স্ত্রী গ্রাজুয়েটদের মিলনমেলা ঢাবি ক্যাম্পাসে মায়ের সাথে অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা পুরান ঢাকায় চালু হচ্ছে চক্রাকার বাস সার্ভিস আমাদের জেলে যাওয়ার ভয় পেয়ে লাভ নেই : গয়েশ্বর স্ট্যান্ডবাই থেকে স্বর্ণকন্যা সোমা দক্ষিণ আফ্রিকার এই সুন্দরীর মাথায় মিস ইউনিভার্স ২০১৯-র মুকুট রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল যাকাত দিলে কোনো মুসলিম দেশ দারিদ্র্যের শিকার হবে না : এরদোগান পাটকল শ্রমিকদের গণঅনশনের প্রতি জাতীয় শ্রমিক ফেডারেশনের সংহতি প্রকাশ বানারীপাড়ায় ট্রিপল মার্ডার : নেপথ্যে লোভ না পরকীয়া!

সকল