২৬ জানুয়ারি ২০২০

‘হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি’

ক্রিস গেইল - ফাইল ছবি

অবশেষে ধোঁয়াশা কাটলো তাকে নিয়ে। বঙ্গবন্ধু বিশেষ বিপিএলের নিলামে প্রথম ডাকেই যাকে নিয়ে উল্লসিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম বিজ্ঞাপন ক্রিস গেইল নিলামের ব্যাপারে কিছুই জানতেন না বলার পর ধোঁয়াশার সৃষ্টি হয়।

কিন্তু এক ভিডিও বার্তায় সে ধোঁয়াশা দূর হয়! বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফেসবুক পাতায় পোস্ট করা ওই ভিডিও বার্তায় গেইল জানালেন তিনি আসছেন।

ক্যারিবীয় ব্যাটিসম্যান বলেন, ‘হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি। বঙ্গবন্ধু বিপিএলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগিরই দেখা হবে। বাংলাদেশের জন্য ভালোবাসা ও শ্রদ্ধা।‘

এর আগে বিপিএলের ড্রাফটে গেইলের তার নাম পাঠিয়েছে, কীভাবে তার নাম নিলামে উঠল, কোন দলের হয়ে খেলবেন তিনি খেলবেন তার কিছুই জানেন না বলার পর ‘ভীষণ অবাক’ হওয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরে গেইলের সঙ্গে যোগাযোগ করে বিষয়টির সমাধান করে।

তবে শুরু থেকেই গেইলকে পাবে না চট্টগ্রাম। কারিবীয় ব্যাটসম্যান হয়তো জানুয়ারিতে যোগ দিতে পারেন। সেক্ষেত্রে বিস্ফোরক এ ব্যাটসম্যান লিগ পর্বে তিন থেকে চারটি ম্যাচ খেলতে পারেন। ইউএনবি


আরো সংবাদ