২৩ জানুয়ারি ২০২০

ভারতে খেলার মাঠে সাপ, আতঙ্কে খেলোয়াড়রা

রনজি ট্রফির গ্রুপ এ-র অন্ধ্রপ্রদেশ বনাম বিদর্ভ ম্যাচ শুরু হয় একটু দেরিতে। বৃষ্টি, কুয়াশা ও নানা কারণে খেলা শুরু হতে দেরি হয়, এটা খেলারই একটি অংশ । কিন্তু এদিন ম্যাচ দেরিতে শুরুহওয়ার পেছনে রয়েছে ‘একটি সাপ’ । খেলার মাঠে কোত্থেকে এক সাপ এসে ঢুকে পড়ে। সেটি আতঙ্কের ছায়া ঘনিয়ে ওঠে খেলোয়াড়দের মুখে। তবে খুব বেশি দেরি হয়নি খেলা শুরু হতে।

বিজয়ওয়াড়ার ওই ম্যাচের একটি ভিডিও শেয়ার করেছে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে, সাপটি মাঠের মধ্যে পড়ে রয়েছে। যাকে দেখে আতঙ্কের ছায়া খেলোয়াড়দের মুখে। তবে সৌভাগ্যবশত খুব ‌বেশি দেরি হয়নি খেলা শুরু হতে। বিদর্ভের অধিনায়ক ফৈজ ফইজল টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। অন্ধ্রপ্রদেশের অধিনায়কত্ব করছেন হনুমা বিহারী। দেখে নিন সেই ভিডিও। কীভাবে মাঠের মধ্যে ঘুরে বেড়াচ্ছে সাপটি। যার জন্য দেরি হল প্রথম দিনের খেলা:

সোমবার শুরু হল ৮৬তম রনজি ট্রফি। গ্রুপ এ ও গ্রুপ বি-র সেরা পাঁচটি দল নকআউট পর্বে খেলবে। এছাড়াও গ্রুপ সি-র সেরা দুই দল ও প্লেট গ্রুপের সেরা দলটিও খেলবে নকআউট পর্যায়ে।

ফৈজ ফইজলের নেতৃত্বে বিদর্ভ টানা তৃতীয় বারের জন্য রনজি ট্রফিতে জয়ী হতে মাঠে নেমেছে। যদিও শক্তিশালী অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে তাদের লড়াই খুব সহজ হবে না। তবে অন্ধ্রপ্রদেশ ব্যাট করতে নেমে খুব ভাল শুরু করতে পারেনি।

সিআর জ্ঞানেশ্বর মাত্র ৮ রান করে রজনীশ গুরবানির বলে আউট হন। তাঁর সঙ্গী ওপেনার প্রশান্ত কুমারও ১০ রান করে যশ ঠাকুরের বলে আউট হয়ে গিয়েছেন। ৩৮ রানে ২ উইকেট খুইয়ে বসে অন্ধ্রপ্রদেশ। এরপর অধিনায়ক হনুমা বিহারী দায়িত্ব নিয়ে খেলতে শুরু করেছেন। দল পেরিয়ে গিয়েছে ৫০। শেষ খবর মেলা পর্যন্ত ২৬ ওভারে ৫৮/২ তুলেছে অন্ধ্রপ্রদেশ। হনুমা বিহারীর সঙ্গে খেলছেন রিকি ভুল। এনডিটিভি


আরো সংবাদ