২৫ জানুয়ারি ২০২০

লিটনের দুর্দান্ত ব্যাটিংয়ে সহজ জয় পেল রাজশাহী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলে জয়ের ধারা অব্যাহত রেখেছে রাজশাহী রয়্যালস।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে শুক্রবার লিটন দাসের দুর্দান্ত ব্যাটে ভর করে সিলেট থান্ডারকে ৮ উইকেটে হারিয়েছে রাজশাহী।

টস হেরে আগে ব্যাট করতে নেমে ১৫.৩ ওভারে মাত্র ৯১ রানে অলআউট হয় সিলেট থান্ডার। দলের পক্ষে মিথুন ও মোসাদ্দেক ২০ রান করে করেন। এছাড়া রনি তালুকদার ১৯ এবং জনসন চার্লস ১৬ রান করেন।

রাজশাহীর পক্ষে অলক কাপালী ৩টি এবং রবি বোপারা ও ফরহাদ রেজা ২টি করে উইকেট পান।

জবাব দিতে নেমে ১০.৫ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয় পায় রাজশাহী রয়্যালস। লিটন দাস ২০ বলে ৪০*, আফিফ হোসেন ২৫ বলে ৩০ এবং শোয়েব মালিক ১১ বলে ১৬* রান করেন।

এর আগে গত বৃহস্পতিবার রাজশাহী রয়্যালসের কাছে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে শক্তিশালী ঢাকা প্লাটুন। ইউএনবি।


আরো সংবাদ

‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন অন্তঃসত্ত্বা নারীদের ভিসা দেয়া বন্ধ যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক ইস্তাম্বুলে ভয়াবহ ভূমিকম্প, নিহত ১৮ পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর আশুলিয়ায় ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে কর্মচারীকে হত্যা চকবাজারে তাপসের পক্ষে প্রচারণা আর্থ-সামাজিক উন্নয়নে অ্যাকাউন্টিংয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিকল্পনামন্ত্রী দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে ইকুয়েডরের ভাইস মিনিস্টারের সাথে পররাষ্ট্রমন্ত্রীর আলোচনা সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর

সকল