২৭ জানুয়ারি ২০২০

পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ, খেলবে তিন ফরম্যাটেই

পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ, খেলবে তিন ফরম্যাটেই - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তা কেটে গেছে। পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। টি-টোয়েন্টি, টেস্ট এবং ওয়ানডে-সব ফরম্যাটের ক্রিকেটই হবে এই সিরিজে। তবে তিন ধাপে বাংলাদেশ দল এই সফরে যাচ্ছে।

দুবাইয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) শীর্ষকর্তাদের মধ্যে আলাপ-আলোচনা শেষে উভয় বোর্ড এই সিদ্ধান্তে পৌঁছায়।

সফরে টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি। তারপর ৭ থেকে ১১ ফেব্রুয়ারি হবে একটি টেস্ট ম্যাচ। তৃতীয় ধাপে হবে একটি ওয়ানডে এবং সিরিজের দ্বিতীয় টেস্ট। তৃতীয় ধাপের এই ওয়ানডে হবে ৩ এপ্রিল এবং সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে ৫ থেকে ৯ এপ্রিল।


আরো সংবাদ

জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দেশের উন্নয়নে সম্মিলিত উদ্যোগ আহ্বান রাষ্ট্রপতির নতুন আইজিআর শহীদুল আলম ঝিনুক ডিএনএ পরীক্ষায় মজনুর ধর্ষণের আলামত মিলেছে : সিআইডি হাইকোর্টের দেয়া বেতন স্কেলের রায় পুনর্বহালের দাবি গ্রাম পুলিশের আমিন হুদা ও স্ত্রীর সম্পদ বিবরণী চেয়ে দুদকের নোটিশ জি কে শামীমের জামিন আবেদন নামঞ্জুর গর্ভের শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চেয়ে রিট তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে রিট আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল বহিষ্কার করোনা প্রতিরোধে সব বন্দরে স্ক্যানার রয়েছে : স্বাস্থ্যমন্ত্রী টাইফয়েড, কলেরা অপুষ্টি মোকাবেলায় আন্তর্জাতিক সম্মেলন কাল শুরু

সকল