২৪ ফেব্রুয়ারি ২০২০

মুশফিককে নিয়ে যা বললেন পাকিস্তানের অধিনায়ক

মুশফিককে নিয়ে যা বললেন পাকিস্তানের অধিনায়ক - ছবি : সংগৃহীত

প্রথমে মৌখিক পরে লিখিতভাবে পাকিস্তান সফরে না যাওয়ার কথা জানিয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বিষয়টি নিয়ে বাংলাদেশ-পাকিস্তান উভয় জায়গাতেই বেশ আলোচনা হয়েছে। এবার এ বিষয়ে কথা বলেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম। তিনি বলেছেন, মুশফিকুর রহিম আসলে আমাদের অনেক ভালো লাগতো।

প্রথম থেকেই পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে অমত ছিল মুশফিকের। তবে তখনও নিশ্চিত হয়নি আদৌ পাকিস্তান সফরে যাবে কি না বাংলাদেশ।

মূলত পরিবার থেকে সম্মতি না থাকায় পাকিস্তান সফরে দলের সঙ্গে যাননি এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তার পাকিস্তান না যাওয়া নিয়ে অনেক ট্রলও হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। এখন পাকিস্তানের মিডিয়ায় আলোচনার মূল বিষয় ‘মুশফিক’। এমনকি আজ সংবাদ সম্মেলনে মুশফিককে ঘিরে প্রশ্ন ছুঁড়ে দেন পাকিস্তানের সাংবাদিকরা। সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম বলেন, ‘পুরো দল যেখানে এসেছে, সেখানে মুশফিকও চাইলে আসতে পারত। মুশফিক আসলে আমাদেরও অনেক ভালো লাগত। সে কেনো আসবে না তা আগেই জানিয়ে দিয়েছে।’

আইসিসি র‌্যাঙ্কিং অনুযায়ী পাকিস্তানের চেয়ে অনেক পিছিয়ে বাংলাদেশ দল। ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জিতলেও অল্পের জন্য সিরিজ হাতছাড়া হয় টাইগারদের। আর তাতেই বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছে না পাকিস্তানিরা।

বাবর বলেন, ‘টি-টোয়েন্টিতে কাউকেই হালকাভাবে দেখার সুযোগ নেই। বাংলাদেশ খুব নির্ভার একটা দল। তারা যেকোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে ফেলতে পারে। আমরা বেশ ইতিবাচক। চেষ্টা থাকবে ভালো ক্রিকেট খেলার।’


আরো সংবাদ