১৯ ফেব্রুয়ারি ২০২০

সৌম্য সরকারের বিয়ে ২৬ ফেব্রুয়ারি

সৌম্য সরকারের বিয়ে ২৬ ফেরুয়ারি - সংগৃহীত

বিয়ে করছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার। ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় গায়ে হলুদ এবং রাতে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। ২৮ ফেব্রুয়ারি বৌ-ভার অনুষ্ঠানের কথা রয়েছে।

সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার বিয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, সৌম্যর হবু স্ত্রীর প্রিয়ন্তি দেবনাথ পুঁজা ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছে। তার বাবা গোপাল দেবনাথ পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি খুলনা শহরের টুটপাড়াতে। বর্তমানে বাবার সাথে বসবাস করেন ঢাকাতে। তিন বোনের মধ্যে প্রিয়ন্তি দেবনাথ পুঁজা সবার ছোট।

তিনি জানান, সাতক্ষীরা শহরের অদূরে মন্টু মিয়ার বাগান বাড়িতে বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিয়েতে প্রায় দেড় হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হবে। এছাড়া সৌম্য সরকারের খেলোয়াড় বন্ধুরা অংশ নেবেন এই বিয়েতে।

এদিকে, সৌম্য সরকারের বিয়েকে ঘিরে তার বাড়িতে সাজ সাজ রব। সৌম্য সরকারের ঘনিষ্টজনেরা জানায়, বেশ আগে থেকেই পুঁজার সাথে তার জানাশুনা।


আরো সংবাদ

শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর লেখাপড়ার পাশাপাশি নৈতিক মূল্যবোধ সম্পন্ন সাহিত্য ও সংস্কৃতিচর্চা করতে হবে : ড. গাজী হাসান জনগণ কচুরিপানা খাবে না, মন্ত্রীরা খাওয়ায়েই ছাড়বে : রাশেদ ট্রাম্পের নাকে যমুনার দুর্গন্ধ না যেতে ছাড়া হল ৫০০ কিউসেক পানি দুর্ধর্ষ তানজিদ, দুর্দান্ত আল-আমিন রাতারাতি বিদেশি! নাগরিকত্ব পেতে সব হারিয়ে একাকি লড়ছেন জাবেদা কোন দেশে কতজন করোনায় আক্রান্ত? সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বৃহস্পতিবার একুশে পদক বিতরণ করবেন প্রধানমন্ত্রী মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ, নিহত ৪

সকল