১৬ জুলাই ২০১৯

জনসম্মু‌খে আনা হ‌চ্ছে ওসি মোয়া‌জ্জেম‌কে

‌ফেনীর সোনাগাজী থানা থে‌কে সা‌বেক ও‌সি মোয়া‌জ্জেম হো‌সে‌নের গ্রেফতা‌রি প‌রোয়ানা ঢাকায় আনা হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন শাহবাগ থানার ও‌সি আবুল হাসান।

তি‌নি ব‌লেন, শাহবাগ থানা পু‌লিশ মোয়া‌জ্জেম হো‌সেন‌কে ফেনী পু‌লি‌শের হেফাজ‌তে দেয়া হ‌বে। তারাই আগামীকাল তা‌কে কো‌র্টে হা‌জির কর‌বেন। ঢাকার বাই‌রে আর কোথাও সাইবার ট্রাইবুন্যাল না থাকায় মোয়া‌জ্জেম হো‌সেন‌কে এখা‌নেই তোলা হ‌বে।

ও‌সি হাসান জানান, ফেনী পু‌লিশ এখন ঢাকার প‌থে আ‌ছে। তারা আস‌লেই মো‌য়াজ্জেম হো‌সেন‌কে জনস্মু‌খে আনা হ‌বে।

এর আ‌গে রোববার‌ দুপু‌রে শাহবাগ থানা এলাকা থে‌কে গ্রেফতার হন সা‌বেক ও‌সি মোয়া‌জ্জেম হো‌সেন। নুসরাতের আপ‌ত্তিকর জবানব‌ন্দি সামা‌জিক যোগা‌যোগ মাধ্য‌মে ছ‌ড়ি‌য়ে দেয়ার অপরা‌ধে সাইবার অপরাধ ট্রাইবুনালে তার না‌মে মামলা ক‌রেন ব্যা‌স্টিার সুমন।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল