১৭ আগস্ট ২০১৯

নিহত সায়মার বাবার আকুতি

সাংবাদিকদের সাথে কথা বলছেন শিশু সায়মার বাবা, ইনসেটে সায়মা -

আপনাদের যাদের মেয়ে আছে, সন্তান আছে এরকম কুরুচিপূর্ণ, এরকম পশুত্বসুলভ আচরণকারীদের কাছ থেকে কিভাবে দূরে রাখবেন, আপনারা একটু ভেবে দেখবেন। এসব পশুর কাছ থেকে বাচ্চাদের রক্ষার চেষ্টা করুন। আমি হয়তো পারি নাই আমার মেয়েকে রক্ষা করতে।

নিজেরে মেয়েকে হারিয়ে এভাবেই সকল অভিভাবকদের কাছে আকুতি জানিয়েছেন নিহত শিশু সায়মার হতভাগ্য বাবা। রাজধানীর ওয়ারিতে ধর্ষণের পর হত্যাকাণ্ডের শিকার ৭ বছরের শিশু সায়মার হত্যাকারীকে রোববার গ্রেফতার করেছে পুলিশ। অতি দ্রুত সময়ে তার মেয়ের হত্যাকারীকে গ্রেফতার করায় পুলিশকে ধন্যবাদ জানান তিনি।

সামিয়া হত্যাকারীকে গ্রেফতার করার প্রতিক্রিয়ায় তার বাবা কান্নাজড়িত কন্ঠে বলেন, আপনাদের কেউ মেয়ের বাবা, ছেলের বাবা। আপনাদের হয়তো আমার মেয়ের মত মেয়ে আছে। আজকে আমার মেয়ের উপর নির্মম নির্যাতনের ঘটনা আপনাদের (সাংবাদিক) মাধ্যমে দেশবাসী জানতে পারল বা দেখলো। আপনাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, এই আসামীকে ধরতে পুলিশ, প্রশাসন যারা যারা এর পেছনে কাজ করেছেন তাদের প্রতি অনেক কৃতজ্ঞা রইল। তারা সুন্দরভাবে অতি অল্প সময়ের মধ্যে মূল আসামী একজন নিশ্চিত হয়ে তাকে ধরতে পেরেছে। এজন্য পুলিশ প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ। আপনাদের কাছে আমার মূল দাবী ওর যে শাস্তি হওয়ার তা যেন অতি দ্রুত সময়ে ৩-৬ মাসের মধ্যে তার যেন সর্বোচ্চ শাস্তি হয়। সর্বোচ্চ শাস্তি বলতে আমি এটি বুঝাচ্ছি যে, আমার মেয়েকে যেহেতু দুই রকম নির্যাতন করে ও হত্যা করেছে। আমি তার ফাঁসি চাই। আমি তার ফাঁসি অতি দ্রুত সময়ে কার্যকর হতে জোর দাবি জানাচ্ছি।

কান্নাজড়িত কণ্ঠে হতভাগ্য এই বাবা বলেন, আমার স্ত্রীর কাছ থেকে মেয়েটা বলে গিছিল ১০ মিনিটের জন্য উপর তলায় যাই, এসে আমি পড়া দিব। যেভাবে তাকে হত্যা করা হয়েছে আমরা কিভাবে ধৈর্য ধারণ করব। এই ঘটনায় আমার পরিবার পুরাটাই বিধ্বস্ত। সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ