১৯ আগস্ট ২০১৯

চটপটির লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

ধর্ষনের অভিযোগে আটক ধর্ষণের অভিযোগে আকরাম শেখ - ছবি : নয়া দিগন্ত

নড়াইলের লোহাগড়া উপজেলার পাঁচুড়িয়া গ্রামে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আকরাম শেখকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুলাই) রাত ১০টার দিকে পাঁচুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভূক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে লোহাগড়া থানায় আকরাম শেখের নামে মামলা দায়ের করেন।

পুলিশ ও ভূক্তভোগী শিশুর মা জানান, চটপটি খাওয়ানোর কথা বলে এবং ১০ টাকা হাতে দিয়ে শিশু শ্রেণিতে পড়–য়া তার মেয়েকে মঙ্গলবার দুপুরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পাশের বাগানে নিয়ে আকরাম শেখ ধর্ষণ করে। অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ শেষে দুপুরে বাড়িতে এসে মেয়ের এ অবস্থার কথা জানতে পারেন তিনি। পরে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য শিশুটিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এ খবর পেয়ে হাসপাতালে আসেন লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন।

এদিকে জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির লজ্জাস্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষা করা হবে।
এ ব্যাপারে শিশুটির মা বলেন, আমরা গরিব মানুষ। ওর বাবা ভ্যান চালান। আমি অন্যের বাড়িতে কাজ করি। আমার শিশু সন্তানকে আকরাম শেখ ধর্ষণ করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, আকরাম শেখ প্রায় পাঁচ বছর ধরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চটপটি বিক্রি করে আসছে। এছাড়া ভূক্তভোগী শিশুর বাড়ির পাশেই আকরামদের বাড়ি। সেই সূত্রে দুরসম্পর্কের দাদা পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আকরাম শেখকে মঙ্গলবার রাতেই গ্রেফতার করেছি।


আরো সংবাদ