১৮ অক্টোবর ২০১৯

হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ

হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ - ছবি : সংগৃহীত

রাজধানীর হাতিরঝিল লেকের পানিতে একটি লাশ পাওয়া গেছে। লাশটি একজন পুরুষের। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। শনিবার ভোরে হাতিরঝিলের কুনিপাড়ার দিকে লাশটি ভেসে উঠে। প্রথমে শুধু এর পিঠ ও মাথা দেখা যাচ্ছিল। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গায়ে চেক গেঞ্জি ও প্যান্ট ছিল। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লাশ দেখে মনে হচ্ছে আনুমানিক ২-৩ দিন ধরে এটি পানিতে ছিল। এর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি কীভাবে হাতিরঝিলে এলো, তা জানার চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে লাশটি পানি থেকে তুলে এর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

জুয়াড়িদের জন্য ইসলামের হুঁশিয়ারি মৃত ব্যক্তির সাথে কথা বলে আদালতের নোটিশ জারি! পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে ‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে শামীম ওসমানের প্রশ্ন : তোলারাম কলেজে কোথায় টর্চার সেল? জিপি ও রবিতে প্রশাসক নিয়োগ অনুমোদন খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর ডিএনসিসির জরিপ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে আটক ১ শিবচরে গণ-উন্নয়ন সমিতির কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ

সকল