১৮ নভেম্বর ২০১৯

অভিযান শুরুর পরই ঢাকা ছাড়েন সম্রাট : র‌্যাব ডিজি

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ জানিয়েছেন, ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর এক দুই দিনের মধ্যে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকা ছাড়েন।

আজ রোববার দুপুরে র‌্যাব সদর দফতরে এ বিষয়ে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

র‌্যাব ডিজি বলেন, পালানোর জন্য তিনি এমন কৌশল অবলম্বন করেছেন যাতে তাকে সহজে খুঁজে না পাওয়া যায়।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, মূলত আমরা তার সাথে কথা বলব ক্যাসিনো নিয়ে।

‌‌বেনজীর বলেন, ক্যাসিনো নিয়ে কাজ করতে গিয়ে একাধিকবার তার নাম পেয়েছি। গণমাধ্যমেও এ নিয়ে লেখালেখি হয়েছে।

উল্লেখ্য, আজ রোববার ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে আটক করা হয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আরমানকে। এদিকে, গ্রেফতারের পর তাদেরকে বহিষ্কার করা হয়েছে সংগঠন থেকে।


আরো সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক বিএনপির চিঠিতে খালেদা জিয়ার মুক্তির একটি শব্দও নেই : তথ্যমন্ত্রী ওষুধ খেয়ে অসুস্থ নুসরাত বললেন ভাল আছি বাবাকে হাসপাতালে রেখে ফেরার পথে মাঝরাতে তরুণীকে অপহরণ ব্যবসায়িদের কেনা দামে পেঁয়াজ বিক্রির করতে বললেন মেয়র খোকন ফরিদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনাস্থলে তদন্ত কমিটি পেঁয়াজের দাম বৃদ্ধির প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ ডিসেম্বর কলা অনুষদ ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী ময়মনসিংহে ব্যবসায়ীদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

সকল