১৩ নভেম্বর ২০১৯

রাজধানীতে আনসার আল ইসলামের ৪ সদস্য আটক

-

রাজধানীর গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকা থেকে নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের চারজন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাৎক্ষণিকভাবে গ্রেফতারকৃতদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার রাতে র‌্যাব সদস্যরা পৃথক দুটি স্থানে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ বাসসকে এসব তথ্য জানান।

তিনি জানান, রোববার রাতে রাজধানীর গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাব সদস্যরা নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের চারজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে আজ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর পক্ষ থেকে রাজধানীর কারওয়ান বাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে এক প্রেসব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।


আরো সংবাদ

কলকাতা টেস্টের সময় পরিবর্তন বগুড়াসহ ৪ জেলার সর্বোচ্চ করদাতাকে সম্মাননা ও কর মেলার উদ্বোধন যোগ্য নাগরিক গড়তে মনোযোগ দেয়া হচ্ছে : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে শুরু ৮ দলের ইমার্জিং এশিয়া কাপ ডাক্তার থাকলেও খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না, অভিযোগ পরিবারের মিসরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই

সকল