১৩ নভেম্বর ২০১৯

প্রেমিকার সামনে প্রেমিককে পিটিয়ে হত্যা করলো উত্যক্তকারীরা

-

রাজধানীর হাজারীবাগে উত্যক্ত করার প্রতিবাদ করায় প্রেমিকার সামনে পিটিয়ে হত্যা করা হয়েছে এক প্রেমিককে। নিহতের নাম আরিফুল ইসলাম সজল (২২)। মঙ্গলবার রাত ৮ টার দিকে হাজিরবাগ থানাধীন রায়েরবাজার ঢালে এই ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের প্রেমিকা জানান, মঙ্গলবার রাত ৮ টার দিকে তারা দুজন রায়েরবাজার ঢালে দাড়িয়ে গল্প করছিলেন। এসময় ২/৩ জন যুবক তাদেরকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করে। এক পর্যায়ে তাকে উত্যক্ত করলে সজল প্রতিবাদ করেন। এর মধ্যে তাদের কথা কাটাকাটি শুরু হলে সজল একজনকে একটি থাপ্পড় দেয়। এসময় ওই যুবক চলে গিয়ে কিছুক্ষণ পর একসাথে ১০/১২ জন এসে সজলদের ঘিরে ধরে। পরে তারা সজলকে এলোপাতাড়ি মারধর করে ও বাঁশ দিয়ে পেটাতে থাকে। শত চেষ্টা করেও দুর্বৃত্তদের থামাতে পারেননি তিনি। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন সজলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে রাত সোয়া ৯টায় চিকিৎসকরা সজলকে মৃত ঘোষণা করেন।

সজল মোহাম্মদপুর সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। প্রেমিকা স্থানীয় একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত তিন মাস আগে তাদের মধ্যে সম্পর্ক হয় বলে জানান তিনি।

নিহতের বাবা শহিদুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের বলেন, তিনি একটি মেয়ের ফোন পেয়ে হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে গিয়ে ছেলেকে আর জীবিত পাননি। তিনি বলেন, ছেলে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাসায় পাইভেট পড়েছে। সন্ধ্যার পর সে বাসা থেকে বের হয়। তিনি বলেন, সজলের সাথের মেয়েটিকে আমরা চিনি না। কারা তাকে হত্যা করেছে এই মুহুর্তে সেটাও বলতে পারব না।


আরো সংবাদ

বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা বাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণ : শরীয়তপুরে বিক্ষোভ মিছিল-সমাবেশ গাজায় ইসরাইলি হামলায় নিহত ২২ ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় আহতদের জামায়াতের আর্থিক সহায়তা নানা আয়োজনে হুমায়ূন আহমেদের জন্মদিন উদযাপন সাপাহারে ৬০ বিঘা জমির আম গাছ কেটে দিল দুর্বৃত্তরা

সকল