২৩ ফেব্রুয়ারি ২০২০

ধানমন্ডিতে জোড়া খুনে জড়িত সন্দেহে আটক ৩

-

রাজধানীর ধানমন্ডি এলাকায় দুই নারী হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন- ওই বাড়ির বৈদ্যুতিক মিস্ত্রী বেলায়েত, নিরাপত্তাকর্মী নুরুজ্জামান ও বাচ্চু মিয়া।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, শুক্রবার রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আমরা আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছি। সন্দেহভাজন আরেকজনকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এর আগে শুক্রবার বিকালে ধানমন্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাসার তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে বাসার মালিক আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতির (১৯) মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত আফরোজা বেগমের মেয়ের জামাই ও ক্রিয়েটিভ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিন তারিন জানান, ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। তার মৃত শ্বশুরের দেহরক্ষী ছিলেন বাচ্চু মিয়া।

সম্প্রতি তারিন ও বাচ্চু মিলে তার শাশুড়ির জন্য দিতিকে গৃহকর্মী হিসেবে নিয়ে আসেন।

ওই বাড়ির সিসিটিভির ফুটেজে দেখা যায়, হত্যাকাণ্ডের দিন বাচ্চু মিয়া বাসা থেকে বের হয়ে যাচ্ছে। হত্যার সাথে তার কোনো সম্পৃক্ততা আছে কি না সে ব্যাপারে তদন্ত করছে পুলিশ। ইউএনবি


আরো সংবাদ

স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন ঢাকা ট্যাকসেস বারের সভাপতি ইকবাল সম্পাদক সূফী মামুন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার বাহান্নর ভাষা আন্দোলনেই স্বাধীনতা সংগ্রামের বীজ বপন হয়েছিল : জি এম কাদের প্রতিবন্ধকতার দেয়াল ভেঙে নারীরা এগিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার খালেদা জিয়ার জামিন নিয়ে উচ্চ আদালতের দিকে তাকিয়ে বিএনপি ইনসাফ প্রতিষ্ঠার সংগ্রাম বেগবান করতে হবে : খেলাফত মজলিস দেশ ত্যাগের সময়ে বিমানবন্দরে জালনোটসহ গ্রেফতার ৪ দুর্ঘটনায় ৪ নেতার মৃত্যুতে ছাত্রদলের শোক দেড় কেজি স্বর্ণসহ গ্রেফতারকৃত নীলুফা রিমান্ডে

সকল