২৬ সেপ্টেম্বর ২০১৮

অনেক প্রতিকূলতা পেরিয়ে আমি এ পর্যন্ত এসেছি : সাদিয়া বাইসো

সাদিয়া বাইসো
সাদিয়া বাইসো - সংগৃহীত

প্রথম আরব নারী হিসেবে ডব্লিউডব্লিউই-তে নাম লিখিয়েছেন সাদিয়া বাইসো। ৩১ বছর বয়সী জর্ডানের এই ক্রীড়াবিদ নিজের ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন ক্যামেরার সামনে। এছাড়া সরাসরি সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনাও করতেন। ২০১৭ সালের অক্টোবরে ডব্লিউডব্লিউই এর সঙ্গে চুক্তিবদ্ধ হন সাদিয়া।

সাদিয়া বলেন, মানুষজন যখন নিজের কাজের জন্য রাস্তায় বের হতো, আমি বের হতাম অনুশীলনের জন্য। আমার জগিংয়ের সময় মানুষ হা করে তাকিয়ে থাকতো। অনেক প্রতিকূলতা পেরিয়ে আমি এ পর্যন্ত এসেছি।

সাদিয়া বলেন, আমি এই অঞ্চলের মানুষদের সবচেয়ে বেশি ভালোবাসি, সম্মান করি। তাদের জন্য আমার গর্ব হয়। অ্যাথলেট কিংবা বিনোদনকর্মী হিসেবে ডব্লিউডব্লিউই এর সঙ্গে প্রথম আরব নারী হিসেবে চুক্তিবদ্ধ হয়ে আমি গর্বিত।


আরো সংবাদ

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের পরই শতরান! ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি কিশোরগঞ্জের মালা-রুমা বেগমদের স্বাবলম্বী হওয়ার গল্প রাঙ্গামাটির কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই আত্মহত্যার চেষ্টা করলেই কারাদণ্ড বা জরিমানা ভেনিজুয়েলাকে একঘরে করতে কলম্বিয়ার প্রেসিডেন্টের আহ্বান আন্তর্জাতিক সকল বিরোধ নিষ্পত্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ভারতে বন্যায় ১০ জনের প্রাণহানি ভিয়েতনামে ছুরিকাঘাতে একই পরিবারের ৩ সদস্য নিহত

সকল