ঈদে স্যামসাং ইলেকট্রনিকসের নতুন অফার

নিজস্ব প্রতিবেদক

বিশ্বের শীর্ষ কনজুমার ইলেকট্রনিকস কোম্পানি স্যামসাং ইলেকট্রনিকস এবারের ঈদুল আজহা উপলক্ষে হোম অ্যাপ্লায়েন্সে নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন অফার।

গ্রাহকেরা স্যামসাংয়ের যেকোনো হোম অ্যাপ্লায়েন্স কিনে পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা সাপ্তাহিক গিফট হিসেবে ৫৫ ইঞ্চি কার্ভড টিভি (প্রতি সপ্তাহে তিনটি) অথবা জঞ৬৫ রেফ্রিজারেটর (প্রতি সপ্তাহে তিনটি) জিতে নেয়ার সুযোগ অথবা পাঁচজন সৌভাগ্যবান গ্রাহক পাবেন সঙ্গীসহ মিসরে ছয় দিন-পাঁচ রাত ভ্রমণের সুযোগ, যাতে থাকছে যাতায়াত, নাশতা, দুপুর ও রাতের খাবারসহ হোটেলে থাকার সুযোগ, সারা দিন কায়রো ও আলেকজান্দ্রিয়াতে ভ্রমণ ও নাইল ক্রুজ।  

স্যামসাং ইলেকট্রনিকসের হেড অব কনজুমার ইলেকট্রনিকস ফিরোজ মোহাম্মদ বলেন, ‘স্যামসাংয়ে আমরা সব সময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ ও উদ্ভাসিত করার চেষ্টা করি। ঈদুল আজহার উৎসবের কথা বিবেচনা করে আমরা গ্রাহকদের আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে উদ্ভাবনী হোম অ্যাপ্লায়েন্স পণ্যে নিয়ে এসেছি দারুণ সব নতুন অফার। আশা করি, প্রত্যেকেই আমাদের পণ্যগুলোর অভিজ্ঞতা উপভোগ করবেন।’ এই অফার সম্পর্কে জানতে, পণ্য কিনে গ্রাহকদের ঊরফ<ংঢ়ধপব>চৎড়ফঁপঃ পড়ফব<ংঢ়ধপব>ঝযড়ঢ় পড়ফব লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। গ্রাহকেরা ফিরতি এসএমএসে জানতে পারবেন তারা কী গিফট জিতেছেন। গ্রাহকেরা স্যামসাংয়ের এই নতুন অফারটি ১ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত সব ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, র্যাংগস ও সিঙ্গারের শোরুমে উপভোগ করতে পারবেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.