আড্ডার ফাঁকে সাকিব-মিরাজ

নয়া দিগন্ত অনলাইন

অস্ট্রেলিয়া সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিতে পুরো দল যখন চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে ব্যস্ত, তখন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ অবস্থান করছেন ওয়েস্ট ইন্ডিজে। অবশ্য সেখানে তাদের অবস্থানের কারণও ক্রিকেট।

আইপিএল-বিপিএলের আদলে আয়োজিত ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ- সিপিএলে এবারও গত আসরগুলোর মতো অংশ নিচ্ছেন সাকিব। সাথে আছেন মিরাজ। দু'জনের দল অবশ্য ভিন্ন। সাকিব খেলছেন জ্যামাইকা তালওয়াশের হয়ে, মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্স।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার সিপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল সাকিব ও মিরাজের দল। ম্যাচে সাকিব মাঠে নামলেও ত্রিনবাগোর একাদশে জায়গা হয়নি মিরাজের। মাঠে তাই সাক্ষাৎ হয়নি দুই বাংলাদেশীর।

তবে মাঠের সাক্ষাৎ না হলেও মাঠের বাইরে সময়টা ভালোই কাটাচ্ছেন সাকিব ও মিরাজ। অগ্রজ-অনুজ একসাথে সময় কাটাচ্ছেন, স্বাদ নিচ্ছেন ক্যারিবীয় রেস্তোরাগুলোর খাবার।

তেমনি বুধবারের ম্যাচের আগে সাকিব ও মিরাজ একসাথে আড্ডা দেন ত্রিনিদাদের একটি রেস্তোরায়। শুধু তাই নয়, দু'জনের একসাথে দুপুরের খাবারও খান। সেই ছবি মিরাজ পোস্ট করেছেন তার ফেসবুক পেইজে।

তরুণ ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের জন্য এটিই দেশের বাইরের প্রথম কোনো টুর্নামেন্ট। ১৯ বছর বয়সী এই ক্রিকেটার সিপিএলে খেলার মাধ্যমে অর্জন করছেন নতুন অভিজ্ঞতা। এখনও দলের হয়ে মাঠে নামা না হলেও মাঠের বাইরে তারকা ক্রিকেটারদের সাথে সময়টা বেশ ভালোই কাটছে তার। আর সেই প্রমাণ হিসেবে সমর্থকদের হোমপেজে প্রতিনিয়ত আবির্ভূত হচ্ছে মিরাজের ফেসবুক পেইজ।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.