অপো এফ ৩ দিপিকা এডিশন  

অপো এবং এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর দিপিকা পাডুকোন সম্প্রতি ভারতের মুম্বাই থেকে সরাসরি সম্প্রচারিত একটি ভিডিওতে অপো এফ ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটির মোড়ক উন্মোচন করেছেন। আগামী ১৬ অগাস্ট থেকে মাত্র ২৬ হাজার ৫০০ টাকায় এফ৩ দিপিকা পাডুকোন লিমিটেড এডিশন ফোনটি পাওয়া যাবে। বাংলাদেশে প্রথমবারের মতো কোনো স্মার্টফোন ব্র্যান্ড লিমিটেড এডিশন ফোন নিয়ে এলো। লিমিটেড এডিশন এই ফোনটির সাথে পাওয়া যাবে স্পেশাল ফটো ফ্রেম।
এই স্পেশাল এডিশন ফোনটি সম্পর্কে দিপিকা পাডুকোন বলেন, ‘এ ধরনের সুযোগ আমার জন্য সবসময়ই খুব আনন্দের এবং উৎসাহের। রোজ-গোল্ড রঙটি আমার সব সময়ের পছন্দের একটি রঙ। ফোনটির আউটলুক আমার খুবই ভালো লেগেছে এবং আমি আশা করি আমার প্রাণপ্রিয় ভক্তরাও এটি পছন্দ করবেন।’
দিপিকা পডুকোন লিমিটেড এডিশন ফোনটি শুধু রোজ-গোল্ড রঙে পাওয়া যাবে। এই রঙটি ফ্যাশনেবল এবং বর্তমান সময়ে ফোনের আউটলুকের ক্ষেত্রে খুবই জনপ্রিয়। এই ফোনটির পেছনে দিপিকা পাডুকোনের লেজার সিগনেচারসহ ইংরেজি অক্ষর ডি-এর ভেতর ইংরেজি অক্ষর পি থাকছে। এই লোগোটি তৈরি করা হয়েছে পালিশড মেটাল দিয়ে, যা মিরর ইফেক্ট তৈরি করার পাশাপাশি রোজ-গোল্ড রঙের সাথে বাড়তি গ্ল্যামার যোগ করে।
এর চমক লাগানো আউটলুকের পাশাপাশি থাকছে অরজিনাল অপো এফ ৩ এর স্পেসিফিকেশন এবং সুপিরিয়র সেলফি এবং গ্রুপ সেলফি ফিচার। একই সাথে এর শক্তিশালী স্পেসিফিকেশন এবং মনকাড়া আউটলুক ফোনটিকে করেছে আকর্ষণীয় এবং ফ্যাশনেবল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.