বিআইটিএফে ইউএস বাংলার আর্কষণীয় হলিডে প্যাকেজ

ঢাকা থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণপিপাসুদের জন্য দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা বিশেষ হলিডে অফার ঘোষণা করেছে। অফারগুলো ১০ থেকে ১২ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ আন্তর্জাতিক ট্যুরিজম ফেয়ারে ইউএস-বাংলা এয়ারলাইন্সের স্টল থেকে সংগ্রহ করা যাবে। মেলা উপলক্ষে সর্বনিম্ন এক হাজার ৮৩২ টাকায় অভ্যন্তরীণ ও দুই হাজার ৮১৮ টাকায় আন্তর্জাতিক রুটে মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকেরা ছয় মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবে। উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছেÑ ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল। উল্লিখিত ব্যাংকগুলোর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।
প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকিট, দুই রাত হোটেলে থাকা, প্রাতঃরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।
বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য প্রতিজন ছয় মাসের কিস্তি সুবিধায় উল্লিখিত ব্যাংকের ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি মাসে দিতে হবে কলকাতা ভ্রমণে দুই হাজার ৮১৮ টাকা, কাঠমান্ডু তিন হাজার ১৫০ টাকা, ব্যাংকক তিন হাজার ৯৮৩ টাকা, কুয়ালালামপুর চার হাজার ১৫০ টাকা ও সিঙ্গাপুর পাঁচ হাজার ৯৮৩ টাকা এবং অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজার এক হাজার ৮৩৩ টাকা ও সিলেটে এক হাজার ৮৩২ টাকা। হলিডে প্যাকেজ-সংক্রান্ত যেকোনো তথ্য জানতে ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.