বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের দোয়া  :নয়া দিগন্ত
বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের দোয়া :নয়া দিগন্ত

বেগম জিয়ার রোগমুক্তি কামনায় বিভিন্ন জায়গায় দোয়া মাহফিল

ময়মনসিংহ অফিস

বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে দক্ষিণ জেলা যুবদল। গতকাল শনিবার দুপুরে নতুন বাজারস্থ বিএনপি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপির সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম। 

এ সময় বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি শামীম আজাদ, সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হক টুটু, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল কবির মো: মামুন, অ্যাডভোকেট দিদারুল ইসলাম খান রাজু, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, শহর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন দারা, সহসাধারণ সম্পাদক রফিক খান, ফরহাদ আলী, কোতোয়ালি যুবদলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহিদ, যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, আলমগীর হোসেন, মনোয়ার হোসেন লিটন, ফজলুল হক প্রমুখ।

গাজীপুর সংবাদদাতা জানান, জেলা বিএনপি কার্যালয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিশিষ্ট ক্রীড়াসংগঠক আরাফাত রহমান কোকোর ৪৮তম জন্মদিন উপলক্ষে তার রূহের মাগফিরাত কামনা করে বিশেষ আলোচনা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল আলম। ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সভাপতিত্বে ও আসাদুজ্জামান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপি যুগ্মসম্পাদক সাখাওয়াৎ হোসেন সবুজ, আজিম উদ্দিন কলেজের প্রতিষ্ঠাতা ভিপি আশরাফ হোসেন টুলু, মুক্তিযোদ্ধা দলের জেলা সভাপতি আলহাজ আ: সামাদ মোল্লা, গাজীপুর পৌর বিএনপি উপদেষ্টা আব্দুর রহীম, সদর থানা জিয়া পরিষদ সভাপতি মাফিকুর রহমান সেলিম, অ্যাডভোকেট নুরুল কবীর শরীফ, ইজ্জত আলী, অধ্যাপক হারুন অর রশীদ, তাজুল ইসলাম, মো: শহীদুজ্জামান প্রমুখ।

নড়াইল সংবাদদাতা জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চোখের আরোগ্য কামনায় নড়াইলে দোয়া মাহফিল হয়েছে। গতকাল বিকেলে লোহাগড়া জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লোহাগড়া বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বিএনপির সদস্য সংগ্রহ কমিটির প্রধান সমন্বয়ক টিপু সুলতান, ছাত্রবিষয়ক সম্পাদক আয়ুব মোল্যা, লোহাগড়া কলেজের সাবেক ভিপি শফিকুল ইসলাম সবুজ, বিএনপি নেতা রঞ্জু বিশ্বাস, জামসেদ কাজী, ছাত্রদলের লোহাগড়া উপজেলা সভাপতি মোল্যা আকিদুল ইসলাম, যুবদল নেতা মিজানুর রহমান, নজরুল ফকির, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের আল ইমরান প্রমুখ। দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম মাওলানা মাসুম বিল্লাহ।

গাবতলী (বগুড়া) সংবাদদাতা জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানসহ জিয়া পরিবারের কল্যাণ এবং আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনা করে বগুড়ার গাবতলী নশিপুরের বাগবাড়ী জিয়াবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মুনাজাত করা হয়েছে। মরহুম কোকোর জন্মদিন উপলক্ষে মুনাজাতে অংশ নেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি মো: হেলালুজ্জামান তালুকদার লাল্।ু এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, জেলা বিএনপির নেতা রোকন তালুকদার, নশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাহফুজার রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, বিএনপির নেতা মাহবুবুর রহমান প্রমুখ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.