ফেনীতে ব্যারিস্টার খোকন

আগামী নির্বাচনে আ’লীগ বন্দুক-পিস্তল নিয়েও দাঁড়াতে পারবে না

ফেনী অফিস

বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, এই সরকার বিশেষ করে এই রায়ের পর্যবেক্ষণের পরে এটা প্রমাণিত হয়ে গেছে, এদের কোনো নৈতিক অধিকার নেই ক্ষমতায় থাকার। জোর করে বসে আছে, বন্দুক-পিস্তল দিয়ে বসে আছে, পেছনে বন্দুক-পিস্তল না থাকলে দাঁড়াতেও পারবে না। এই সরকার বেসামাল হয়ে পড়েছে। আওয়ামী লীগ নেতারা আবোল-তাবোল বকছে। তুফান সরকাররা রেপ করে বেড়াচ্ছে। তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোট অটুট আছে, অটুট থাকব। আগামী নির্বাচন খালেদা জিয়ার নেতৃত্বে জনগণ যেভাবে চায় সেভাবেই হবে। বর্তমান পার্লামেন্ট বিরল। এই সরকার অবৈধ। জনগণ এদের ছায়া থেকে মুক্তি চায়। ব্যারিস্টার খোকন বলেন, এই দলের প্রাণই হচ্ছে জনগণ। জিয়াউর রহমানই এর প্রবর্তন করে গেছেন। এ কারণে জনগণই বিএনপির মালিক। খালেদা জিয়া প্রাথমিকভাবে এক কোটি সদস্য টার্গেট করেছেন। ইতোমধ্যে দলের জনপ্রিয়তায় সারা দেশে গণজোয়ার বইছে। ফলে টার্গেট অতিক্রম করবে বলে ধারণা করা হচ্ছে।

গতকাল শনিবার ফেনী শহরের ব্যতিক্রম কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত বিএনপির সদস্য নবায়ন ও প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহেরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিয়াউদ্দিন আহমদ মিস্টার, পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য আবু তালেব। এ ছাড়া বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মনোয়ার হোসেন দুলাল, শ্রমিক দল সভাপতি আবদুর রাজ্জাক, মহিলা দল সভানেত্রী জুলেখা আক্তার ডেইজি, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমান বকুল, জেলা যুবদল সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারি, জাসাসের সদস্যসচিব হাফিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কফিল উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন।
শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, বিএনপির মূল চালিকাশক্তি তৃণমূল। এটি শক্তিশালী করতে পারলে জিয়াউর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়ন হবে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বিএনপি মাঠপর্যায়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বেগম খালেদা জিয়া সদস্য সংগ্রহের মাধ্যমে দলকে তৃণমূলে শক্তিশালী করার উদ্যোগ নিয়েছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.