সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৫ : আহত ৭

নয়া দিগন্ত ডেস্ক

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা এনায়েত উল্লাহ নিহত হয়েছেন। এ ছাড়া সিলেটের জৈন্তাপুরে, বরগুনার পাথরঘাটায় ও বান্দরবানে সড়ক দুর্ঘটনায় আরো চারজন নিহত এবং সাতজন আহত হয়েছেন।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনাল অফিসের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো: এনায়েত উল্লাহ (৫০) নিহত হয়েছেন। পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার বাদ আসর তিনি কুমিল্লার মডার্ন হাউজিং এলাকায় হাঁটা অবস্থায় একটি মাইক্রো পেছন থেকে তাকে ধাক্কা দেয়। পরে তাকে কুমিল্লা মেডিক্যাল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এনায়েত উল্লাহ ইসলামী ব্যাংক কানাইঘাট ও বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক এবং নোয়াখালী জোনের দায়িত্ব পালন করেছিলেন।
তার মৃত্যুতে ইসলামী ব্যাংক ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী আবদুল হামিদ মিয়া, ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মো: আমিরুল ইসলাম, ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান আবু নোমান মো: সিদ্দিকুর রহমান শোক প্রকাশ করেছেন।
জৈন্তাপুর সংবাদদাতা জানান, সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল বাজার এলাকায় গতকাল দুপুরে ট্রাকের ধাক্কায় লেগুনার চালক ও একযাত্রী নিহত ও সাতজন আহত হন।
জাফলং লেক ছেড়ে যাওয়া ট্রাক (নং-ঢাকা মেট্রো-ট-১১-২৩৭০) হরিপুরগামী লেগুনাকে (নং-সিলেট-ছ-১১-২১৯৮) ধাক্কা দিলে এর আরোহীরা হতাহত হন।
পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা জানান, বরগুনার পাথরঘাটা উপজেলায় কাঁঠালতলী ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় মৎস্য ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩০) নিহত হয়েছেন। এ ছাড়া আহত হন আরো দু’জন। গত শুক্রবার বেলা ২টায় উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রফিকুল বাগেরহাট জেলা রায়েন্দা উপজেলার আ: জব্বার সিকদারের ছেলে। আহত অপর দুই ব্যক্তি হলেন শাহিন ও রহিম বাদশা।
বান্দরবান সংবাদদাতা জানান, বান্দরবানে চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে এক কিশোরী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেলে শহরের কালাঘাটা নতুন ব্রিজ এলাকায়। ওই কিশোরীর নাম বন্ধনা ত্রিপুরা (১৪)। সে সাঙ্গু উচ্চবিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী। নাইক্ষংছড়ির বাসাংপাড়ার ক্রাপাই ত্রিপুরার মেয়ে। সদর থানা পুলিশ জানায়, বিকেলে মোটরসাইকেলে বন্ধনা তার এক বান্ধবীসহ কালাঘাটা এলাকায় বেড়াতে যাচ্ছিল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.