রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর লালবাগ, যাত্রাবাড়ী ও উত্তরায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে গলায় ফাঁস দেয়া অবস্থায় নুর আলমকে দেখতে পায় তার স্বজনেরা। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নুর আলম মাতুয়াইল মেডিক্যালে চাকরি করতেন। ৩ মেয়ে ও স্ত্রীকে নিয়ে নিজের বাসায় বাস করতেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনেরা।
লালবাগের চকবাজার কামালবাগ এলাকায় মদিনা বিস্কুট ফ্যাক্টরিতে বিদ্যুৎস্পৃষ্টে হোসেন আলী নামে এক শ্রমিক মারা গেছেন। গতকাল ভোর ৬টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা হোসেন আলীকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম ইসমাইল হোসেন। তার বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার ফুলগাঁও গ্রামে।
এ দিকে গত শুক্রবার রাতে উত্তরার ১০ সেক্টরের ২ নম্বর রোডের একটি ফ্যাটে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় হাসিবুরের লাশ ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্ত্রী-সন্তানদের নিয়ে ওই বাসায় বসবাস করতেন তিনি। হাসিবুর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা হিসেবে কাজ করতেন। উত্তরা পশ্চিম থানার এসআই ওমর কাউয়ুম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে হাসিবুর আত্মহত্যা করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করলেন তা পরিবার জানাতে পারেনি।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.