নওগাঁয় দুই নারীর লাশ উদ্ধার

নওগাঁ সংবাদদাতা

নওগাঁ শহর ও সাপাহার থেকে অঙ্গাতনামা দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে শহরের চকদেব মহল্লার পোস্ট অফিস পাড়ার পরিত্যাক্ত একটি স্থান থেকে একজন অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

নওগাঁ সদর মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুর ইসলাম জানান, উদ্ধারকৃত লাশে হত্যাকান্ডের কোনো আলমত বা চিহ্ন পাওয়া যায়নি। সকালের দিকে স্থানীয়রা লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে ওই নারীর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত নারীর আনুমানিক বয়স ৩৫ বছর, ওই নারীর পরনে লাল রংগের ব্লাউজ ও পেটিকোট ছিল। এই নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে এটি হত্যাকান্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনও নিশ্চিত নয়। লাশটি উদ্ধারের পর প্রাথমিক তদন্ত শেষে ময়না তদন্তের জন্য নওগাঁ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি তোরিকুর ইসলাম ।

এদিকে শনিবার সন্ধ্যারাতে নওগাঁর সাপাহারে একটি খাড়ি থেকে অজ্ঞাতনামা (৩৩) এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। সাপাহার উপজেলার কুতুরবাড়ি খাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

সাপাহার থানার ওসি শামসুল আলম শাহ জানান, স্থানীয়রা খাড়িতে অজ্ঞাত ওই মহিলার লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.