এবার রাবি জনসংযোগ প্রশাসকের পদত্যাগ

রাবি সংবাদদাতা

দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে ভিসি বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. মশিহুর রহমান। আজ রবিবার সকাল ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. এম এ বারীর কাছে তিনি এই পদত্যাগপত্র জমা দেন।

রেজিস্ট্রার এম এ বারী এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘কোনো কারণ ছাড়াই দায়িত্ব থেকে অব্যহতি চেয়েছেন অধ্যাপক মশিহুর রহমান। মাননীয় ভিসি প্রফেসর আবদুস সোবহান স্যার এই অব্যাহতিপত্র গ্রহণ না করা পর্যন্ত বর্তমান জনসংযোগ প্রশাসকই দায়িত্ব পালন করবেন।’

তবে ১৫ আগস্টের আগে এই পদত্যাগ পত্র গ্রহণ করবেন না বলে একটি সূত্রে জানা গেছে।

মশিহুর রহমান বলেন, ‘স্বেচ্ছাই অব্যাহতিপত্র জমা দিয়েছেন। দায়িত্ব থেকে অব্যাহতি চাওয়ার পেছনে অন্য কোনো কারণ নেই।’

এদিকে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গত বছরের ৩০ মার্চ জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. মশিহুর রহমান। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাঁর দায়িত্ব পালন করার কথা ছিল। এর আগেও কোনোরকম নিদের্শনা ছাড়াই বর্তমান প্রশাসন দায়িত্ব নেয়ার পর (ভিসি প্রফেসর আবদুস সোবহান) সাবেক প্রশাসনের (ভিসি প্রফেসর মিজানউদ্দিনের) আমলে নিয়োগপ্রাপ্ত রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রন্থাগার প্রশাসক, কলেজ পরিদর্শক ও প্রক্টরগণ একের পর এক পদত্যাগ করেন। এখনো ছাত্র উপদেষ্টা প্রফেসর মিজানুর রহমান পদত্যাগ করেননি। তবে অল্পকিছু দিনের মধ্যে তিনিও পদত্যাগ করবেন বলে জানা গেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.