শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন ওবায়দুল কাদের।
শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন ওবায়দুল কাদের।

প্রধান বিচারপতির সাথে আলোচনা শেষ হয়নি : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রধান বিচারপতি এস কে সিনহার সাথে সাক্ষাত হওয়ার কথা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি প্রধান বিচারপতির বাসায় গিয়েছিলাম। তার সাথে আলোচনা হয়েছে। আমি তার সাথে ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে যে পর্যবেক্ষণ ছিলো সেগুলো নিয়ে আমাদের দলের বক্তব্য জানিয়েছি। তার সাথে দীর্ঘ আলোচনা হয়েছে, আরো আলোচনা হবে। আলোচনা এখনো শেষ হয়নি। শেষ হওয়ার আগে আমি কোনো মন্তব্য করতে চাই না। সময়মতো সব কথা আপনারা জানবেন, আমিও বলবো।

আজ রোববার বিকেলে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে সম্মিলিত ক্রীড়া পরিবারের উদ্যোগে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ প্রমুখ।

গণমাধ্যমের দুর্বলতার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বাড়িতেই কাল আমি যাইনি। কেউ বলছেন যাওয়ার সময় গণভবন হয়ে, কেউ আবার বলছেন আসার সময় গণভবন। কোনোটাই সঠিক নয়। আমি নেত্রীর সাথে আজ সকালে দেখা করেছি। কাল এ বিষয়ে তার সাথে আমার যোগাযোগ হয়েছে সেটা মোবাইলে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.