খালেদা জিয়ার জন্মদিনে কাটা হয় ৭৩ পাউন্ডের কেক
খালেদা জিয়ার জন্মদিনে কাটা হয় ৭৩ পাউন্ডের কেক

৭৩ কেজির কেক কেটে মালয়েশিয়ায় খালেদা জিয়ার জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক

৭৩ কেজি ওজনের কেক কেটে ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্মদিন উদযাপন করেছে মালয়েশিয়াস্থ ময়মনসিংহ বিভাগীয় জাতীয়তাবাদী ফোরাম।

বর্ণাঢ্য আয়োজনের এছাড়া বেগম খালেদা জিয়ার জন্মদিন উদযাপন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মালয়েশিয়ার টিএসবি, বান্ডার বারু, সুংগাইবুলু এলাকায় একটি হলরুমে অনাড়ম্বর এক অনুষ্ঠানে স্থানীয় সময় মঙ্গলবার রাত ১২টা ০১ মিনিটে ঢাউস আকৃতির এই কেকটি কাটা হয়।

সংগঠনটির সভাপতি ও ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের ধানের শীষের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ও মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ ব্যবসায়ী এমএম গ্রুপের কর্ণধার এম ডি মামুন বিন আব্দুল মান্নানের আয়োজনে জন্মদিনের এই অনুষ্ঠানটি উদযাপিত হয়।

এসময় সাবেক এই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে মালয়েশিয়া প্রবাসী অসংখ্য বাংলাদেশী ও জাতীয়তাবাদী আদর্শের বহু নেতাকর্মী-সমর্থক ছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম খান।

আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া যুবদল সাংগঠনিক সম্পাদক আহাম্মেদ সাগর, এনায়েত, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বশির আহাম্মেদ, মালয়েশিয়া যুবদল যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, কোতা দামানসারা শাখার সাধারণ সম্পাদক এম ডি আনোয়ার, মালয়েশিয়ার যুবদল নেতা সরদার মনছুর, তাহেরুল আলভী, রিয়াদ মল্লিক, মোজাফ্ফার, সাকিব, মেহেদি হাসান, শাহালম সাংগঠনিক কোতাদামানছারা, কাউছার, টুটুল, রাজীব, লাল্টু, মেহেদী প্রমুখ।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.