শাওমির ঈদ অফার

আসন্ন ঈদুল আজহা উপলে স্মার্টফোন ব্র্যান্ড শাওমি ঘোষণা করেছে আকর্ষণীয় ঈদ অফার। প্রতিটি স্মার্টফোনের সাথে থাকছে নিশ্চিত উপহার, ফ্রি ইন্টারনেট ডাটা এবং একটি স্ক্র্যাচ কার্ড। নিশ্চিত উপহারের মধ্যে থাকছে থার্মাল স্মার্ট বোতল, টি-শার্ট, পাওয়ার ব্যাংক ইত্যাদি।
এ ছাড়া শাওমির ফাগশিপ প্রোডাক্ট মি মিক্স কিনলেই পাবেন একটি মি ব্যান্ড-২ ফ্রি। আর স্ক্র্যাচ কার্ডটি ঘষলেই নিশ্চিত উপহার হিসেবে ক্রেতা পেতে পারেন মি-সাইকেল, মি-ইলেকট্রিক স্কুটার, ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট, হাতঘড়ি, নগদ ২০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়। ঈদ অফারে রেডমি ৪-এ (২+১৬ জিবি)-এর দাম ১০ হাজার ৯৯০ টাকা, রেডমি ৪-এ (২+৩২ জিবি) এর দাম ১১ হাজার ৯৯০ টাকা, রেডমি ৪-এক্স (২+১৬ জিবি)-এর দাম ১৩ হাজার ৪৯০ টাকা এবং রেডমি ৪-এক্স (৩+৩২ জিবি)-এর দাম ১৫ হাজার ৪৯০ টাকা। এগুলোর সাথে উপহার হিসেবে থাকবে একটি থার্মাল স্মার্ট বোতল।
এই অফারে রেডমি নোট-৪ (৩+৩২ জিবি) এর দাম ১৮ হাজার ৪৯০ টাকা, রেডমি নোট-৪ (৪+৬৪ জিবি) এর দাম ২১ হাজার ৯৯০ টাকা মূল্য ঘোষণা করা হয়েছে। উপহার হিসেবে থাকছে টি-শার্ট ও থার্মাল স্মার্ট বোতল।
ঈদ উপলে মি ম্যাক্স-২ (৪+৬৪ জিবি) বিক্রি হচ্ছে ২৮ হাজার ৪৯০ টাকায়। এর সাথে রয়েছে উপহার। মি-৬ (৬+৬৪ জিবি) বিক্রি হচ্ছে ৪৪ হাজার ৯৯০ টাকায়। উপহার হিসেবে থাকছে থার্মাল স্মার্ট বোতল, টি-শার্ট ও পাওয়ার ব্যাংক। আর মি-মিক্স (৬+২৫৬ জিবি) বিক্রি হচ্ছে ৬৯ হাজার ৯৯০ টাকায়। উপহার হিসেবে পাওয়া যাবে মি-ব্যান্ড-২।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.