আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনা রানাউত
আদিত্য পাঞ্চোলি ও কঙ্গনা রানাউত

অভিনেত্রীর যৌন নিগ্রহের অভিযোগ : যা বললেন বাবার বয়সী সেই অভিনেতা

নয়া দিগন্ত অনলাইন

কঙ্গনা রানাউত বলিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তার জনপ্রিয়তা যতটা না অভিনয়ের জন্য, ঠিক ততটাই হৃত্বিকের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কে জড়িয়ে পড়ার জন্য। অভিনেত্রী হিসাবে কঙ্গনা দারুণ কাজ করছেন, পাশাপাশি প্রেম, জীবনের নানা বিতর্কিত ঘটনা নিয়ে মুখ খুলেও বারবার তিনি সংবাদমাধ্যমে এসেছেন। হৃত্বিক রোশনকে তিনি সম্প্রতি ফের মুখ খুলেছেন তো বটেই তবে এর পাশাপাশি আর একজনের সঙ্গে একেবারে তরুণী বয়সে কঙ্গনা সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

তিনি হলেন বলিউডের আর এর বিতর্কিত অভিনেতা আদিত্য পাঞ্চোলি। বয়সে আদিত্য প্রায় কঙ্গনার বাবার বয়সী। তবে এই মানুষটির সঙ্গেই কঙ্গনা সম্পর্কে জড়ান। বিভিন্ন ইন্টারভিউয়ে কঙ্গনা বারবার জানিয়েছেন, একসময়ে কীভাবে তার প্রাক্তন প্রেমিক তাকে মারধর করে কালশিটে ফেলে দিয়েছিলেন।

সেই প্রেমিক আর কেউ নন, আদিত্য পাঞ্চোলি নিজে। কঙ্গনা জানিয়েছেন, আদিত্যর মেয়ের চেয়ে বয়সে একবছরের ছোট তিনি। বয়স তখনও আঠেরো হয়নি। সেই বয়সে হিন্দি সিনেমায় কাজ করতে এসে হেনস্থার শিকার হন তিনি। তারপরে বাধ্য হয়ে পাঞ্চোলির স্ত্রী জারিনা ওয়াহাবের কাছে ছুটে গিয়ে সাহায্য চেয়েছিলেন।

কঙ্গনার কথায়, জারিনা নিজে আদিত্য পাঞ্চোলিকে নিয়ে বিরক্ত ছিলেন। ফলে তিনি জানান, আদিত্য বাড়িতে আসেন না। তাই তিনি অনেক শান্তিতে আছেন। এই নিয়ে তিনি কঙ্গনাকে সাহায্য করতে পারবেন না বুঝতে পেরে শেষে কঙ্গনা বাধ্য হয়ে পুলিশে এফআইআর করেন। সেইসময়ে পুলিশ আদিত্য পাঞ্চোলির সঙ্গে যোগাযোগ করে তাকে কঙ্গনাকে বিরক্ত করতে বারণ করে দেয়। খবর ওয়ান ইন্ডিয়ার।

এদিকে, হিন্দুস্থান টাইমস জানিয়েছে, যৌন নির্যাতন নিয়ে মুখ খোলার পর কঙ্গনাকে পাগল বললেন আদিত্য পাঞ্চোলি। এমনকি এই নায়িকার নামে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনয়শিল্পী।

আদিত্য পাঞ্চোলি বলেন, ‘কঙ্গনা একটা পাগল। তাকে নিয়ে কিছু বলার নেই। এভাবে কেউ কথা বলে? একজন পাগলের পক্ষেই কেবল এসব কথা বলা সম্ভব। আমি অনেক দিন ধরে এই মিডিয়ায় আছি। কেউ তো কখনো অন্য কোনো শিল্পীর সম্পর্কে এমন বাজে মন্তব্য করেননি।’

এই তারকা আরও বলেন, কঙ্গনার এই ধরনের মন্তব্যে তার পরিবারের লোকজনের ভাবমূর্তিও নষ্ট হচ্ছে। এ জন্য তিনি ও তার স্ত্রী জরিনা ওয়াহাব কঙ্গনা রনৌতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে ঠিক করেছেন। এর আগে অভিনেতা হৃতিক রোশনও কঙ্গনার নামে মানহানির মামলা করেন। এখনো সেই মামলা চলছে।

মাত্র ১৭ বছর বয়সে অাদিত্য পাঞ্চোলির দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন কঙ্গনা। তখন এই ‘কুইন’ তারকা বলিউডে একেবারেই নতুন। সে সময় আদিত্য পাঞ্চোলি নবাগত কঙ্গনাকে মুম্বাইয়ে একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন। কিন্তু সেখানে কঙ্গনার বন্ধুদের যাওয়ার অনুমতি ছিল না। দিনের পর দিন কঙ্গনাকে প্রায় গৃহবন্দীর মতো কাটাতে হয় সেই ফ্ল্যাটে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.