২৭ সাব-রেজিস্ট্রারকে বদলি, ৩৮ জনকে পদায়ন

নিজস্ব প্রতিবেদক

দেশের বিভিন্ন এলাকায় কর্মরত নিবন্ধন পরিদপ্তরের ২৭ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। আইন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে আজ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে বদলীকৃত কর্মকর্তাগণকে আগামী ২৪ সেপ্টেম্বরের মধ্যে তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বিধি মোতাবেক বদলী/পুনঃবদলীকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

এদিকে আজ আইন মন্ত্রণালয় থেকে পৃথক একটি প্রজ্ঞাপনে ৩৮ জন সাব-রেজিস্ট্রারকে পদায়ন করা হয়েছে। এরা সবাই নবযোগদানকৃত। পদায়নকৃত কর্মকর্তাগণকে আগামী ২৪ সেপ্টেম্বর তাদের নামের পাশে বর্ণিত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে মো. শহিদুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে নারয়ণগঞ্জের রূপগঞ্জ, মো. আশরাফউদ্দিন ভূঁয়াকে নরসিংদীর পলাশ থেকে ঢাকার মোহাম্মদপুর, মো. আব্দুল খালেককে নোয়াখালী সদর থেকে মুন্সীগঞ্জের শ্রীনগর, ক্ষিরোদ চন্দ্র বোসকে বরিশালের হিজলা থেকে বরিশালের উজিরপুর, টিনু চাকমাকে নেত্রকোনার মদন থেকে চট্টগ্রামের নানুপুর, মোহাম্মদ হানিফকে চট্টগ্রামের নানুপুর থেকে কক্সবাজারের উখিয়া, মো. আবুল কালাম আজাদকে চাঁদপুরের মতলব উত্তর থেকে রাজশাহীর বাঘা, সহিদুল ইসলামকে নওগাঁর বদলগাছী থেকে নওগাঁর নিয়ামতপুর, আয়েশা সিদ্দিকাকে রাজশাহীর বাঘা থেকে সিলেটের দক্ষিণ সুরমা, শাহাদাৎ হোসেন সরকারকে হবিগঞ্জের বানিয়াচং থেকে পাবনা সদর, মো. ইব্রাহীম আলীকে পাবনার সদর থেকে পঞ্চগড় সদর, অনিমেশ কুমার পালকে বগুড়ার সারিয়াকান্দি থেকে পাবনার সুজানগর, মো. জাহাঙ্গীর আলাম ঢাকার সাভার থেকে ময়মনসিংহের ভালুকা, মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে ময়মনসিংহের পাগলা থেকে ফুলপুর ময়মনসিংহ, মো. নাজির আহমেদ রিপনকে ঢাকার মোহাম্মদপুর থেকে নেত্রকোনা সদর, মো. আমিনুর রহমানকে নেত্রকোনা সদর থেকে কিশোরগঞ্জ সদর, মো. সোহরাব হোসেন সরকারকে চট্টগ্রামের চান্দগাঁও থেকে ঢাকার সাভার, মো. কামাল হোসেন খানকে ঢাকার গুলশান থেকে মানিকগঞ্জ সদর, মো. অহিদুল ইসলামকে মানিকগঞ্জ সদর থেকে ঢাকার নবাবগঞ্জ, মো. রেজাউল করিম বকশিকে ঢাকার নবাবগঞ্জ থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ পূর্ব, আলী আহাম্মাদকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে কুমিল্লা সদর, মো. আসুদুল ইসলামকে নারয়ণগঞ্জের রূপগঞ্জ পূর্ব থেকে ঢাকার গুলশান, এস্কেন্দার আলীকে ময়মনসিংহের গফরগাঁও থেকে ঢাকার কেরানীগঞ্জ দক্ষিণ, মো. মিজানুর রহমানকে খুলনা সদর থেকে নারায়ণঞ্জের বৈদ্যেরবাজার, আবু তাহের মো. মোস্তফাকে নারায়ণঞ্জের বৈদ্যেরবাজার থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ, খন্দকার নুরুল আমিনকে ময়মনসিংহের ফুলপুর থেকে ময়মনসিংহের হালুয়াঘাট এবং মাহবুবুর রহমানকে কিশোরগঞ্জের মিঠামইন থেকে কক্সবাজারের রামুতে বদলি করা হয়েছে।

পদায়নকৃত কর্মকর্তাগণের মধ্যে মো. হযরত আলীকে অষ্টগ্রাম, কিশোরগঞ্জ, মো. ইমরান খানকে রহমতপুর, বরিশাল, মো. মাহবুব হোসেনকে মধুখালী, ফরিদপুর, পলাশ সাহাকে চরভদ্রাশন, ফরিদপুর, কিশোর রায়কে ডামুড্যা, শরীয়তপুর, মো. জুয়েল রানাকে আক্বেলপুর জয়পুরহাট, অর্পা বণিককে বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ, শেখ মুত্তাজুল ইসলামকে দুমকী পটুয়াখালী, মো. মঞ্জুরুল হাসানকে কালিয়া নড়াইল, মো. আবু রায়হানকে শরণখোলা বাগেরহাট, মো. জাহিদ হাসানকে তাড়াইল কিশোরগঞ্জ, মো. জামাল হোসেনকে কয়রা খুলনা, মো. নাজমুল হাসানকে কামারখন্দ সিরাজগঞ্জ, মোহাম্মদ ইয়াসিন আরাফাতকে মনোহরগঞ্জ কুমিল্লা, সি,এম ফজলে রাব্বী পলাশকে রাধাবল্লভ ভোলা, প্রণয় রায়কে চরশশীভূষণ ভোলা, মো. রিফাতুল ইসলামকে বাঘারপাড়া যশোর, মো. ইকবাল হুসাইনকে আড়পাড়া মাগুরা, মো. মনজুরুল আমিনকে জুড়ি মৌলভীবাজার, জুয়েল মিয়াকে শ্রীবদী শেরপুর, মো. নাবীব আফতাবকে তেতুলিয়া পঞ্চগড়, মো. নূর আলাম সিকদারকে বেতাগী বরগুনা, ফাল্গুনী বাগ্চীকে সোনাতলা বগুড়া, কাইউম মজুমদারকে কোম্পানীগঞ্জ সিলেট, মো. মনসুর আলীকে ঘোড়াঘাট দিনাজপুর, মো. জোবায়ের হোসেনকে ভেড়ামারা কুষ্টিয়া, তানিয়া সুলতানাকে জলসুখা হবিগঞ্জ, মোছা. মুক্তা সুলতানাকে মোহনগঞ্জ নেত্রকোনা, মোহাম্মদ ইমরান হাবীবকে পেকুয়া কক্সবাজার, ইশরাত জাহানকে আটঘরিয়া, পাবনা, অলিদুজ্জামানকে দোয়ারাবাজার সুনামগঞ্জ, মো. নাহিদুজ্জামানকে বাগাতিপাড়া নাটোর, মো. নুরুল আফসারকে কাউখালী পিরোপুর, মিস স্বপড়বা বেগমকে গোয়াইনঘাট সিলেট, মো. আবরার ইবনে রহমানকে বড়াইগ্রাম নাটোর, রাজেশ চক্রবর্ত্তীকে বাদশাগঞ্জ সুনামগঞ্জ, মো. তাহাজ্জোদ হোসেনকে দামুরহাট নওগাঁ এবং এস.এম. আব্দুল্লাহ-বিন-শফিককে মোহনপুর রাজশাহীতে পদায়ন করা হয়েছে।

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.