রোহিঙ্গাদের নির্যাতনের প্রতিবাদে পাকুন্দিয়ায় মানববন্ধন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) সংবাদদাতা

মিয়ানমারে নির্বিচারে রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার শিমুলিয়া স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে শিমুলিয়া চৌরাস্তা বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শিমুলিয়া স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার সাধারণ মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শিমুলিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো: আবুল হাশেম, প্রভাষক একরাম হোসেন মানিক, সিনিয়র শিক্ষক আবদুর রহমান, মুজিবুর রহমান আকন্দ, মাওলানা লিয়াকত আলী খন্দকার, আবদুল আউয়াল, জালাল উদ্দিন, কফিল উদ্দিন, হাছেন উদ্দিন, মাজহারুল ইসলাম, জাকির হোসেন, শওকত আবকর, আসাদুজ্জামান, আজহারুল ইসলাম, মোস্তাফিজ, হামির উদ্দিন, রাফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মিয়ানমারের রোহিঙ্গা মুসলিমদের নির্বিচারে গণহত্যা, ধর্ষণ, জীবন্ত মানুষকে পুড়ানো, বাড়িঘরে অগ্নিসংযোগসহ তাদের দেশ থেকে বিতারিত করা হচ্ছে। বক্তারা এসব কর্মকান্ডের জন্য অং সান সু চি’র নোবেল পুরস্কার ফিরিয়ে নিতে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করেন এবং রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.