বিশ্বের সবচেয়ে বেশি বিক্রীত স্মার্টফোনগুলোর একটি অপো এ৫৭

শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, বিশ্বব্যাপী স্মার্টফোন বিক্রিতে একটি যুগান্তকারী রেকর্ড সৃষ্টি করেছে। অপো আর১১ এবং অপো৫৭ বিশ্বব্যাপী স্মার্টফোন বিক্রির দিক থেকে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান অর্জন করেছে। চলতি বছরের জুলাইয়ে কাউন্টার পয়েন্ট রিসার্চ গ্রুপ পরিচালিত একটি জরিপে এ তথ্য উঠে এসেছে।
প্রযুক্তি বিশ্বের ব্যাপক বিবর্তন এবং অনেক নতুন প্রতিষ্ঠান আসার কারণে স্মার্টফোন বাজারে বিশ্বের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠানগুলোর মার্কেট শেয়ার কিছুটা কমছে। গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কারণে ডায়নামিক এবং দ্রুত গতির স্মার্টফোন গুরুত্ব পাচ্ছে সবচেয়ে বেশি। ফলে, ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি তীব্র প্রতিযোগিতার চলছে এবং প্রত্যেকেই গ্রাহকবান্ধব ও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন তৈরি ও বিক্রির চেষ্টা করছে।
এ সব কিছুর মধ্যে, সবচেয়ে নতুন ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো, তার বিশ্বাসযোগ্যতা, অনন্য ডিজাইন ও গ্রাহকবান্ধব ক্যামেরা ফিচারের কারণে মার্কেট শেয়ারের একটি বড় অংশ ধরে রাখতে সক্ষম হয়েছে। অপোর’র প্রতিটি স্মার্টফোনের ক্যামেরা ফিচার তার গ্রাহকদের সুবিধার্থেই প্রস্তুত করা হয়। অপো এ৫৭ বাংলাদেশের বাজারে সোনালি ও কালো রঙে পাওয়া যাচ্ছে এবং এর মূল্য ২০ হাজার ৫০০ টাকা।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.